• ঢাকা
  • |
  • শুক্রবার ৭ই আষাঢ় ১৪৩১ সকাল ০৮:২৫:২০ (21-Jun-2024)
  • - ৩৩° সে:

ঝালকাঠি-১ আসনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন মনিরুজ্জামান মনির


মঙ্গলবার ২৬শে ডিসেম্বর ২০২৩ সন্ধ্যা ০৭:৩৮



ঝালকাঠি-১ আসনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন মনিরুজ্জামান মনির

ছবি: সংগৃহীত

চ্যানেল এস ডেস্ক: 

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনের নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগের কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা বিষয়ক উপকমিটির সদস্য এম মনিরুজ্জামান মনির। ব্যক্তিগত কারণ দেখিয়ে স্বেচ্ছায়, স্বজ্ঞানে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। 

আজ মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেলে রাজাপুর উপজেলা মুক্তিযোদ্ধা কনভেনশন সেন্টারে সাংবাদিক সম্মেলন ডেকে আনুষ্ঠানিকভাবে মনিরুজ্জামান মনির এ ঘোষণা দেন। 

এসময় মনির দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা রেখে তাঁর সকল শুভাকাঙ্খী, কর্মী ও ভোটারকে আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠেয় দ্বাদশ সংসদ নির্বাচনে ভোটকেন্দ্রে গিয়ে উৎসবমুখর পরিবেশে নৌকা মার্কায় ভোট দেওয়ার আনুরোধ করেন। সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির এবং রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এএইচএম খায়রুল আলম সরফরাজসহ কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন। 

নৌকার আলোচিত প্রার্থী শাহজাহান ওমরকে সমর্থন দিয়েছেন কি না জানতে চাইলে মনিরুজ্জামান মনির বলেন, আমি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি, কাউকে সমর্থন করে না। নিজের ব্যক্তিগত কারণে। 

সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী মনিরুজ্জামান বলেন, আমি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি-১ সংসদীয় আসনের একজন স্বতন্ত্র প্রার্থী। আমার মার্কা ঈগল। আজ আমি আমার ব্যক্তিগত কারণে স্বেচ্ছায় স্বজ্ঞানে নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি। 

নেতাকর্মীদের আগামী দিনে জননেত্রী শেখ হাসিনাকে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সহায়তা করার অনুরোধ জানান মনির। 

মনিরুজ্জামান মনির বলেন, আমার মনোনয়নপত্র দাখিল থেকে শুরু করে এখন পর্যন্ত আওয়ামী লীগের নেতাকর্মীরা যে উল্লাস ও ভালোবাসা দেখিয়েছেন এতে সত্যিই আমি আপনাদের কাছে চিরঋণী। আমি সবসময় ভেবেছি রাজাপুর-কাঁঠালিয়ার মানুষ ও আওয়ামী লীগের নেতাকর্মীরাই আমার পরিবার। তাইতো আমি মৃত্যুকে উপেক্ষা করে আমার সন্তান, স্ত্রী ও মাকে ঢাকাতে রেখে মহামারি করোনার সময়ও আপনাদের দ্বারে গিয়ে সাধ্যমত পাশে থাকার চেষ্টা করেছি। 

আমার জন্ম আওয়ামী লীগের রক্তে দাবি করে মনিরুজ্জামান মনির বলেন, এই রক্ত কখনো বেইমানি শিখেনি, এই রক্ত শিখিয়েছে এই জনপদের ত্যাগী, নির্যাতিত আওয়ামী লীগ পরিবারের অধিকার আদায়ে কথা বলার। আপনারা জানেন রাজনীতি আমার নেশা ও পেশা। এই রাজনীতি করেই আমার পথ চলতে হবে। বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার আদর্শকে লালন করেই আমার আগামী দিনের পথ চলা। তাই আমি কখনো নেত্রীর সিদ্ধান্তকে উপেক্ষা করে নৌকার বিপক্ষে কখনোই ছিলাম না এবং ভবিষ্যতেও থাকব না। তাই আজ আমি ব্যক্তিগত কারণে, স্বেচ্ছায়, স্বজ্ঞানে নির্বাচন থেকে সড়ে দাঁড়াচ্ছি। 

এসময় মনিরুজ্জামান মনির এ আসনের জনগণের পাশে সবসময় থাকার অঙ্গীকার করেন। 

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ