• ঢাকা
  • |
  • রবিবার ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ সকাল ১১:৫৩:২৯ (19-May-2024)
  • - ৩৩° সে:

আমরা চাই না কোন মায়ের নিষ্পাপ সন্তান কিশোর অপরাধে জড়িত হোক : এডি এসপি নাজমুল হাসান


মঙ্গলবার ২৭শে সেপ্টেম্বর ২০২২ রাত ০২:৪৪



আমরা চাই না কোন মায়ের নিষ্পাপ সন্তান কিশোর অপরাধে জড়িত হোক : এডি এসপি নাজমুল হাসান

আমরা চাই না কোন মায়ের নিষ্পাপ সন্তান কিশোর অপরাধে জড়িত হোক : এডি এসপি নাজমুল হাসান

বদিউজ্জামান : (ফতুল্লা প্রতিনিধি)-ফতুল্লা মডেল থানায় ওপেন হাউজ ডে  কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার করার লক্ষ্যে আমরা ইতিমধ্যে অপরাধ দমনে অনেক পদক্ষেপ গ্রহণ করেছি। 

সোমবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে ফতুল্লা মডেল থানার কনফারেন্স কক্ষে ওপেন  হাউজ ডে'র প্রধান অতিথির বক্তব্যে  অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) নাজমুল হাসান এসব বলেন।

তিনি বলেন, অপরাধী যেই হোক ছাড় নয়। অপরাধী সে অপরাধী। কিশোর গ্যাং নিয়ে আমরা কাজ করছি। ইতিমধ্যে ফতুল্লা থানা পুলিশ একাধিক স্থানে পেট্রো মহড়া দিয়েছে। বাঁশমুলি নামক এলাকাতেও গত কয়েকদিন পূবে পুলিশ পেট্রো মহড়া দিয়েছে। এবং বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। এর সুফলও পাওয়া যাচ্ছে।

তিনি আরো বলেন, আমরা আপনারা সচেতন হলেই এটার সমাধান হবে। আমরা চাই না কোন মায়ের নিষ্পাপ সন্তান কিশোর অপরাধে জড়িত হোক। অপরাধমুক্ত সমাজ চাই। আমরা জনগণের পুলিশ হতে চাই। আপনারা সঠিক তথ্য দিয়ে আমাদের সহযোগিতা করবেন।

এসময় আরো বক্তব্যে  ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু বলেন, আমাদের সর্বোচ্চটা দেয়ার চেষ্টা করি। আমরা পারস্পরিক যোগাযোগের মাধ্যমে কাজ করি। আপনারা মন খুলে সব বলবেন, সাথে সাথে ব্যবস্থা নেয়ার চেষ্টা করবো। অপরাধ দমনে বিশেষ করে ছিনতাই ও কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে ফতুল্লা পুলিশ কাজ করে যাচ্ছে। চলতি মাসে কিশোর গ্যাংয়ের ৮৫ সদস্যকে গ্রেফতার করে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে। বেশ কিছু চিহ্নিত ছিনতাইকারী, সন্ত্রাসীদর গ্রেফতার করা হয়েছে। অপরাধীদের সামান্যতম ছাড় দেওয়া হবে না।

ওপেন হাউজ ডে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত সভাপতি কমিউনিটি পুলিশিং ফতুল্লা মডেল থানার মোস্তফা কামাল, ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি ও কমিউনিটি পুলিশিং সদস্য আব্দুর রহিম, রিপোটার্স ইউনিটির সভাপতি ও কমিউনিটি পুলিশিং সদস্য নুর ইসলাম নুরু, কমিউনিটি পুলিশিং সদস্য রনজিৎ মোদক।

ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপুর সভাপতিত্বে ওপেন হাউজ ডে'তে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) নাজমুল হাসান।

এ সময় উপস্থিত ছিলেন ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মোহসিন, পরিদর্শক (অপারেশন) কাজী মাসুদ, ফতুল্লা প্রেস ক্লাবের সহ-সভাপতি পিয়ার চান, ফতুল্লা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক নিয়াজ মোহাম্মদ মাসুম, রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক মো. সোহেল, এশিয়ান টেলিভিশনের ফতুল্লা প্রতিনিধি বদিউজ্জামান খাঁন, আওয়ার নারায়ণগঞ্জ ২৪ডটকমের সম্পাদক মুন্না, সাদ্দাম হোসেন শুভ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ