• ঢাকা
  • |
  • সোমবার ৯ই আষাঢ় ১৪৩১ রাত ১২:১১:১৭ (24-Jun-2024)
  • - ৩৩° সে:

নারায়ণগঞ্জে ট্রেন লক্ষ্য করে হাতবোমা নিক্ষেপ, তিন যুবক আটক


রবিবার ২৪শে ডিসেম্বর ২০২৩ সন্ধ্যা ০৬:৪৩



নারায়ণগঞ্জে ট্রেন লক্ষ্য করে হাতবোমা নিক্ষেপ, তিন যুবক আটক

ছবি: সংগৃহীত

চ্যানেল এস ডেস্ক: 

নাশকতার উদ্দেশ্যে নারায়ণগঞ্জে রেলওয়ে প্লাটফর্মে ঢাকাগামী একটি ট্রেনকে লক্ষ্য করে হাতবোমার বিস্ফোরণ ঘটানো হয়েছে। এসময় উপস্থিত রেলওয়ে পুলিশ ও আনসার সদস্যরা ধাওয়া দিয়ে তিন যুবককে আটক করেছে। বিস্ফোরণের ঘটনায় ট্রেনের যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। রোববার (২৪ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে নারায়ণগঞ্জ রেলওয়ে স্টেশনে এই ঘটনা ঘটে। 

আটককৃতরা হলেন, শহরের ৫ নম্বর রেলগেইট এলাকার মিজানুর রহমানের ছেলে হাবিবুর রহমান (২১), একই এলাকার রবিউল ইসলামের ছেলে মো. আরিফ (২৩) ও রাজধানীর কাফরুল থানা এলাকার আনু মিয়ার ছেলে জয়নাল আবেদীন (২২)। 

নারায়ণগঞ্জ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মোকলেছুর রহমান জানান, দুপুর একটা ৩৫ মিনিটে নারায়ণগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া ট্রেনটি প্লাটফর্মে দাঁড়িয়ে ছিল। এমন এসময় বিকট শব্দে একটি বিস্ফোরণের ঘটনা ঘটে। এসময় যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যাওয়ার সময় প্ল্যাটফর্মের নিরাপত্তার দায়িত্বে থাকা রেলওয়ে পুলিশ ও আনসার সদস্যরা ধাওয়া দিয়ে তিন যুবককে আটক করে। ঘটনাস্থল থেকে হাতবোমা বিস্ফোরণের আলামত উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে রেলওয়ে পুলিশ, থানা পুলিশ ও আনসার সদস্য মোতায়েন রয়েছে। 

তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কি উদ্দেশ্যে তারা এই ঘটনা ঘটিয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। তাদের রাজনৈতিক কোন পরিচয় আছে কিনা, সেটিও খতিয়ে দেখা হচ্ছে। 

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ