• ঢাকা
  • |
  • সোমবার ৯ই আষাঢ় ১৪৩১ রাত ০১:০০:৫১ (24-Jun-2024)
  • - ৩৩° সে:

নারায়ণগঞ্জে গ্যাস লিকেজ থেকে আগুন, দগ্ধ ৬


বৃহঃস্পতিবার ২৫শে জানুয়ারী ২০২৪ দুপুর ১২:৩৩



নারায়ণগঞ্জে গ্যাস লিকেজ থেকে আগুন, দগ্ধ ৬

ছবি: সংগৃহীত

চ্যানেল এস ডেস্ক: 

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ধারণা করা হচ্ছে, গ্যাস লিকেজ অথবা মশার কয়েল থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে। এ ঘটনায় ৬ জন দগ্ধ হয়েছেন। আহতদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। 

বুধবার (২৪ জানুয়ারি) রাত সাড়ে দশটার দিকে সিদ্ধিরগঞ্জের বার্মাশীল বাঘপাড়া এলাকার একটি টিনশেড বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সিদ্ধিরগঞ্জ থানার ওসি আবু বকর সিদ্দিক বিষয়টি নিশ্চিত করেছেন। 

ওসি আবু বকর সিদ্দিক বলেন, আমরা আজকে সংবাদ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

দগ্ধরা হলেন- সুখী আক্তার (৩৩), তার মেয়ে সাদিয়া আক্তার (১০), বোন জান্নাতি আক্তার (১৮), ভাই আরিফ হাওলাদার (২১), ফুফাতো বোন রহিমা আক্তার (৩২) ও রহিমার মেয়ে ঋতু আক্তার (১৩)। 

রনি হাওলাদার নামে তাদের এক আত্মীয় জানান, সিদ্ধিরগঞ্জ বাঘপাড়া এলাকায় টিনশেড বাসাটিতে নুর মোহাম্মদের স্ত্রী সুখী আক্তার সপরিবারে ভাড়া থাকেন। কী থেকে আগুন লেগেছে তা স্পষ্টভাবে কেউ বলতে পারেনি। তাদের তাৎক্ষণিক উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। 

বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জানান, একজনকে আইসিইউতে রাখা হয়েছে। বাকিদের বিভিন্ন ওয়ার্ডে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। একজনের অবস্থা আশঙ্কাজনক। 

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ