• ঢাকা
  • |
  • রবিবার ৯ই আষাঢ় ১৪৩১ বিকাল ০৫:১১:৫২ (23-Jun-2024)
  • - ৩৩° সে:

ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের হাতাহাতির জেরে এক ব্যক্তি খুন


শনিবার ১০ই ডিসেম্বর ২০২২ বিকাল ০৫:৪১



ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের হাতাহাতির জেরে এক ব্যক্তি খুন

ছবি : সংগৃহীত

হবিগঞ্জের বাহুবলে ফুটবল বিশ্বকাপ উন্মাদনার জেরে প্রতিপক্ষের হামলায় শাহ মো. আব্দুস শহিদ (৫৫) নামের এক আর্জেন্টিনা সমর্থকের পিতা নিহত হয়েছেন।

শনিবার (১০ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় উপজেলার সাতকাপন ইউনিয়নের আদিত্যপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আব্দুস শহিদ ওই গ্রামের মৃত শাহ দেওয়ান আলীর ছেলে।

জানা গেছে, শুক্রবার রাতে ব্রাজিল দল ক্রোয়েশিয়ার কাছে হেরে বিশ্বকাপ ফুটবল থেকে বিদায় নিলে আর্জেন্টিনা সমর্থকরা আদিত্যপুর গ্রামে আনন্দ মিছিল বের করে। মিছিল চলাকালীন সময়ে নিহত আব্দুস শহিদের ছেলে আর্জেন্টিনা সমর্থক শাহ মো. রোকন মিয়ার সাথে একই গ্রামের টেনু মিয়ার ছেলে ব্রাজিল সমর্থক সজিব মিয়ার কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। একপর্যায়ে স্থানীয়রা বিষয়টি সাময়িক মীমাংসা করে দেন।

কিন্তু এ ঘটনার জের ধরে শনিবার সকাল সাড়ে ১১টার দিকে হাওর থেকে ফেরার পথে শাহ মো. আব্দুস শহিদকে একা পেয়ে টেনু মিয়ার লোকজন অতর্কিত হামলা চালায়। হামলার একপর্যায়ে প্রতিপক্ষের ফিকের আঘাতে মারাত্মক আহত হন আব্দুস শহিদ। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে বাহুবল মডেল থানার পরিদর্শক (তদন্ত) প্রমিত কুমার দাস জানান, শুক্রবার রাতে ব্রাজিল-আর্জেন্টিনার সমর্থকদের মাঝে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এ ঘটনার জের ধরে সকালে আব্দুস শহিদের ওপর হামলা চালায় প্রতিপক্ষের লোকজন। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনার সাথে জড়িতের গ্রেফতারে অভিযান চলছে।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ