• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ৬ই আষাঢ় ১৪৩১ সকাল ০৬:১৪:০১ (20-Jun-2024)
  • - ৩৩° সে:

রূপগঞ্জে আধিপত্য বিস্তারের জেরে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১২


শনিবার ২৪শে ডিসেম্বর ২০২২ বিকাল ০৪:১৪



রূপগঞ্জে আধিপত্য বিস্তারের জেরে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১২

সংঘর্ষের ঘটনায় দলীয় অফিস ও গাড়ি ভাংচুর করা হয়।

মফস্বল ডেস্ক :

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কাঞ্চন পৌর আওয়ামী লীগের দুই গ্রুপের মাঝে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় উভয় পক্ষের অনুসারীরা দলীয় কার্যালয় ও গাড়ি ভাংচুর করে। হামলায় দু’পক্ষের অন্তত ১২জন নেতাকর্মী আহত হয়েছেন বলে জানা গেছে।

শুক্রবার (২৩ ডিসেম্বর) রাতে উপজেলার কাঞ্চন পৌরসভার কেন্দুয়া এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয়রা জানান, কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলির সাথে কাঞ্চন পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সদস্য রফিকুল ইসলামের আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিনের বিরোধ চলে আসছিল। শুক্রবার রাতে গোলাম রসুল একটি পিঠা উৎসবে যোগ দিতে কেন্দুয়া এলাকায় গেলে সেখানে তাদের ওপর হামলা করে পৌর মেয়রের ভাই শফিকুল ইসলাম ও তার লোকেরা। এ সময় বেশ কয়েকজনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয়। ভাংচুর করা হয় ৫টি মোটরসাইকেল ও ১টি গাড়ি।

এদিকে কলির লোকজন খবর পেয়ে একটি ধর্মীয় অনুষ্ঠানে থাকা পৌর মেয়রের অপর ভাই ও জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলামের উপর হামলা করে। এ সময় তার গাড়ি ভাংচুরসহ বন্ধ করে দেয়া হয় ধর্মীয় অনুষ্ঠান। পরে হামলাকারীরা পৌর স্বেচ্ছাসেবক লীগের দলীয় কার্যালয়েও ভাংচুর চালায়।

খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন বলে জানিয়েছেন তারা।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ