• ঢাকা
  • |
  • শুক্রবার ৭ই আষাঢ় ১৪৩১ রাত ০৮:০৩:২১ (21-Jun-2024)
  • - ৩৩° সে:

৭ টি সিরাম যা উজ্জ্বল করতে খুব ভাল, তারা আপনাকে আপনার স্কিনকেয়ার রুটিনে গ্লাইকোলিক অ্যাসিড যোগ করতে রাজি করবে


শুক্রবার ৩১শে মার্চ ২০২৩ দুপুর ০২:২৮



৭ টি সিরাম যা উজ্জ্বল করতে খুব ভাল, তারা আপনাকে আপনার স্কিনকেয়ার রুটিনে গ্লাইকোলিক অ্যাসিড যোগ করতে রাজি করবে

No Caption

এই গ্লাইকোলিক অ্যাসিড সিরামগুলি প্রতিটি ত্বকের যত্নের জন্য একেবারে নিখুঁত প্রতিবার যখন আমরা ইন্টারনেটের মাধ্যমে স্ক্রোল করি, সেখানে একটি নতুন প্রবণতা বা উপাদান রয়েছে যা নিয়ে আসা যায়। খুব সম্প্রতি, উপাদানগুলি সৌন্দর্য ক্ষেত্রের মধ্যে গুঞ্জন করেছে যেমন আগে কখনও ছিল না এবং এমন একটি উপাদান; গ্লাইকোলিক অ্যাসিড, এর উজ্জ্বল বৈশিষ্ট্যের জন্য আমাদের রাডারে রয়েছে। এটি ত্বকের উপরের স্তরটিকে আলতোভাবে এক্সফোলিয়েট করতে সাহায্য করে মরা চামড়া অপসারণ করতে এবং একটি পরিষ্কার টেক্সচার দিতে। আপনি যদি ভাবছেন যে কীভাবে এটি আপনার রুটিনে যুক্ত করবেন, তবে বিরক্ত হবেন না কারণ আমরা আপনাকে সেরা গ্লাইকোলিক অ্যাসিড সিরাম দিয়ে আচ্ছাদিত করেছি যা প্রতিটি সৌন্দর্য প্রেমিকের জন্য আবশ্যক। এই গ্লাইকোলিক অ্যাসিড সিরামগুলি আপনার স্কিনকেয়ার রুটিনের জন্য নিখুঁত 1. লরিয়াল প্যারিস গ্লাইকোলিক ব্রাইট স্কিন ব্রাইটনিং সিরাম আমাদের প্রায়শই ত্বকের যত্নের প্রয়োজনীয় জিনিসগুলির প্রয়োজন হয় যা একাধিক সমস্যাকে লক্ষ্য করে এবং এই সিরাম তা করতে থাকে। ল'ওরিয়াল প্যারিসের এই সিরামটি একটি পরম আবশ্যক কারণ এটি ত্বককে উজ্জ্বল করতে সাহায্য করে এবং পাঁচ বছরের কালো দাগ, এবং হাইপারপিগমেন্টেশন কমায় এবং কোষ পুনর্নবীকরণকে উদ্দীপিত করে এমনকি ত্বকের স্বরও প্রকাশ করে। 

85vtokpg

2. পিলগ্রিম স্যালিসিলিক এবং গ্লাইকোলিক অ্যাসিড অ্যান্টি ব্রণ সিরাম উজ্জ্বল পরিষ্কার ত্বক কে না চায়? ঠিক আছে, এটির জন্য আমরা গ্লাইকোলিক অ্যাসিডের কল্যাণে ট্যাপ করার সময় এসেছে। পিলগ্রিমের এই সিরাম ত্বকের গঠন উন্নত করতে সাহায্য করে এবং দৃশ্যমান দাগ দূর করে, যার ফলে আপনাকে পরিষ্কার ত্বক দেয়।

lsg53cdo

3. কেয়া 5% গ্লাইকোলিক অ্যাসিড + 1% পলিগ্লুটামিক অ্যাসিড ফেস সিরামটেক্সচার সংশোধনকারী
কেয়ার এই সিরামটি উজ্জ্বল, কম বয়সী ত্বকের জন্য একটি উন্নত সূত্র নিয়ে আসে। এটি একটি অ-তৈলাক্ত, সহজে শোষণকারী হাইড্রেটিং সিরাম যা শক্তিশালী সক্রিয় পদার্থের সাথে মিশ্রিত। কনককশনটি ত্বকের গঠন উন্নত করতে এবং সিবাম নিয়ন্ত্রণ করতে হালকাভাবে এক্সফোলিয়েট করে।

td2eu92

4. নিমলি প্রাকৃতিক গ্লাইকোলিক এবং স্যালিসিলিক অ্যাসিড সিরাম
গ্লাইকোলিক অ্যাসিড এবং স্যালিসিলিক অ্যাসিডের কল্যাণে মিশে, নিমলি ন্যাচারালসের এই সিরামটি একটি বহু-কার্যকরী সুপারস্টার যা কেবল ব্যাকটেরিয়া নিয়ন্ত্রণ করে না এবং মৃত ত্বকের কোষগুলিকে পরিষ্কার করে না বরং ত্বককে প্রশমিত করে।

t7nn966o

5. 3% গ্লাইকোলিক অ্যাসিড এবং ভিটামিন সি সহ প্লিক্স পেয়ারা শাইন ব্রাইট ডিউই সিরাম
ফল এবং অ্যাক্টিভের ভালোতার সাথে, Plix-এর এই সিরাম ত্বককে উজ্জ্বল করতে সাহায্য করে এবং একটি প্রাকৃতিক আভা দেয়। এটি ত্বকের মৃত কোষ এবং ময়লা দূর করতে আপনার ত্বককে গভীরভাবে পরিষ্কার করে। এটি কালো দাগ মোকাবেলায়ও সাহায্য করে।

01t8o1po

6. গ্লাইকোলিক অ্যাসিড সহ O3+ পেশাদার ভিটামিন সি সিরাম গ্লো
ভিটামিন সি-এর কল্যাণে সমৃদ্ধ, O3+-এর এই সিরাম ত্বকের টোনকে একত্রিত করে এবং উজ্জ্বলতা বাড়াতে ত্বককে উজ্জ্বল করতে সাহায্য করে। এটিতে সক্রিয় ভিটামিন সি এবং গ্লিসারিন রয়েছে যা আপনার ত্বককে হাইড্রেট করে এবং এর নিস্তেজতা সৃষ্টিকারী জটিলতা কমায়।

stco67jg

7. সেন্ট বোটানিকা এএইচএ গ্লাইকোলিক অ্যাসিড 8% + প্রো ভিটামিন বি 5 টেক্সচার সংশোধনকারী ত্বকের খোসা (ফেস সিরাম)
সেন্ট বোটানিকার এই সিরামটি ত্বককে আরও উজ্জ্বল এবং আরও সুন্দর চেহারা দেয়। এটির একটি এক্সফোলিয়েটিং ক্রিয়া রয়েছে যা ত্বকের মৃত কোষের স্তরগুলিকে অপসারণ করতে সাহায্য করে, যা দৃঢ় চেহারার ত্বককে প্রকাশ করে।

nv16sfqo

 

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ