• ঢাকা
  • |
  • সোমবার ৯ই আষাঢ় ১৪৩১ রাত ১২:৪৯:০৭ (24-Jun-2024)
  • - ৩৩° সে:

নরসিংদীতে পাঁচ ঘণ্টার ব্যবধানে সড়কে ঝরল ৬ প্রাণ


শনিবার ১৬ই সেপ্টেম্বর ২০২৩ দুপুর ০১:৩৬



নরসিংদীতে পাঁচ ঘণ্টার ব্যবধানে সড়কে ঝরল ৬ প্রাণ

No Caption

চ্যানেল এস ডেস্কঃ 

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টা ও ২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

জানা গেছে, রাত সাড়ে ৯টায় ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর রায়পুরা উপজেলার ভিটিমরজালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হন। 

নিহতরা হলেন: রায়পুরা উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের বড়চর গ্রামের মো. কাসেম মিয়ার স্ত্রী দোলনা বেগম (৫৫), তার নাতি আরিয়ান (৭) ও বেলাব উপজেলার ধুকুন্দি গ্রামের রানা মিয়া (১৮)। 

বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন মাস্টার আব্দুল মান্নান আনসারী। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনায় অটোরিকশায় থাকা তিনজন ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা চালকসহ আহত তিনজনকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছেন। 

অন্যদিকে, রাত ২টার দিকে নরসিংদীর শিবপুরের ঢাকা-সিলেট মহাসড়কে মাইক্রোবাস ও ট্রাকের সংঘর্ষে তিনজন নিহত ও দুজন আহত হয়েছেন। 

বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন মাস্টার আব্দুল মান্নান আনসারী। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। 

শিবপুর ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ি ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসাইন জানান, দুর্ঘটনা খবর পেয়ে দুর্ঘটনাস্থলে গিয়ে তিনজনের মরদেহ উদ্ধার করে পুলিশ। মাইক্রোবাসটি অন্য কোন গাড়িকে পাশ কাটিয়ে দ্রুতবেগে যাওয়ার সময় ট্রাকের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। 

তিনি বলেন, ট্রাকটি জব্দ করা হলেও ড্রাইবার পলাতক রয়েছে। দুর্ঘটনা পর নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সেই সঙ্গে তদন্ত সাপেক্ষে আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে। 

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ