• ঢাকা
  • |
  • রবিবার ৯ই আষাঢ় ১৪৩১ বিকাল ০৪:২৯:০০ (23-Jun-2024)
  • - ৩৩° সে:

নরসিংদীতে দু’গ্রুপের সংঘর্ষ, গোলাগুলিতে কিশোর নিহত


সোমবার ১৯শে ডিসেম্বর ২০২২ দুপুর ০২:৪৫



নরসিংদীতে দু’গ্রুপের সংঘর্ষ, গোলাগুলিতে কিশোর নিহত

ছবি : সংগৃহীত

নরসিংদীর রায়পুরা থানার বাঁশগাড়ীতে আধিপত্যকে বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ১ জন নিহত ও ৫ জন আহত হয়েছে।

রোববার (১৮ ডিসেম্বর) বিকাল ৫টার দিকে বাঁশগাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রার্থী আশরাফুল হক ও বর্তমান চেয়ারম্যান জাকির হোসেন রাতুলের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

বাঁশগাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মীর মাহাবুব বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একজন ঘটনাস্থলে নিহত হয়েছে।

নিহত ব্যক্তি ওই ইউনিয়নের চান্দেরকান্দি গ্রামের হানিফ মিয়ার ছেলে সিফাতউল্লাহ (২০)। তিনি বর্তমান চেয়ারম্যান জাকির হোসেন রাতুলের সমর্থক হিসেবে পরিচিত।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, এলাকার বাহিরে থাকা আশরাফুল হক ও তার সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে রোববার বিকাল ৫টার দিকে বাঁশগাড়ি এলাকায় প্রবেশ করলে তার প্রতিপক্ষ রাতুল হাসান জাকির ও তার সমর্থকরা বাধা দেয়।
এতে উভয়ের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে এলাকার সিফাতুল্লাহ ওরফে সবুজ (২০) গুলিবিদ্ধ হয়ে নিহত ও আরও ৫ জন আহত হয়েছে।

নিহত সবুজকে নরসিংদী জেলা হাসপাতালে জরুরি বিভাগে রাত ৭ টার নেয়া হয় এবং আহদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়।

নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের ডিউটি ডাক্তার শেলী রানী দাম বলেন, ওই ব্যক্তিকে মৃত অবস্থায় আমাদের এখানে নিয়ে আসা হয়েছে। স্বজনরা দাবি করেছেন তাকে গুলি করে হত্যা করা হয়েছে। ময়নাতদন্ত ছাড়া বলতে পারবো না কীভাবে নিহত হয়েছেন।

রায়পুরা থানা পুলিশ সার্কেলের সহকারী পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র আশরাফুল হক ও রাতুল হাসান জাকিরের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করা হচ্ছে।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ