• ঢাকা
  • |
  • শুক্রবার ৭ই আষাঢ় ১৪৩১ সকাল ০৬:৪৮:২০ (21-Jun-2024)
  • - ৩৩° সে:

নেত্রকোণায় যুবকের গলাকাটা লাশ উদ্ধার


রবিবার ১১ই ডিসেম্বর ২০২২ বিকাল ০৪:৫০



নেত্রকোণায় যুবকের গলাকাটা লাশ উদ্ধার

ছবি : সংগৃহীত

নেত্রকোণার মোহনগঞ্জে মো. শরীফ আহম্মেদ (২২) নামের এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

রোববার (১১ ডিসেম্বর) দুপুরে মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শনিবার রাত সাড়ে ১১টার দিকে জয়পুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে লাশ উদ্ধার করে ময়মনাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ।

শরীফ উপজেলার সমাজ-সহিলদেও ইউনিয়নের জয়পুর গ্রামের পশ্চিমপাড়া এলাকার মো. জামরুল ইসলামের ছেলে।

শরীফের দুলাভাই জাকির হোসেন পাবেল বলেন, বিকেলে চুল কাটানোর কথা বলে বাড়ি থেকে বের হয় শরীফ। সন্ধ্যার পর বাড়ি ফেরেনি। পরিবারের লোকজন মনে করেছে বাড়ির পাশে দোকানে বসে হয়তো বিশ্বকাপ ফুটবল খেলা দেখছে। তাই এ নিয়ে কেউ চিন্তা করেনি। রাত সাড়ে ১১টার দিকে বাড়ির অদূরে একটি ক্ষেতে শরীফকে গলাকাটা অবস্থায় পড়ে থাকতে দেখে প্রতিবেশী এক ব্যক্তি। তার চিৎকারে পরিবারসহ এলাকার লোকজন ছুটে এসে শরীফকে উদ্ধার করে মোহনগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তবে সেখানকার কর্তব্যরত চিকিৎসক শরীফকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। শরীফ কৃষি কাজ করত। এখন আমরা এ হত্যার ঘটনায় কাউকে সন্দেহ করতে পারছি না। পরে সবার সাথে পরামর্শ করে এ ঘটনায় মামলা করা হবে।

ওই উপজেলার সমাজ-সহিলদেও ইউনিয়নের চেয়ারম্যান আমিনুল ইসলাম খান সোহেল জানান, রাতে বাড়ির পাশেই শরীফকে গলাকাটা অবস্থায় পাওয়া গেছে। খুনিকে দ্রুত খুঁজে বের করে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবি জানান তিনি।

মোহনগঞ্জ থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, শরীফের লাশ দুপুরে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় এখনো কেউ মামলা করেনি। এদিকে এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য এক যুবককে আটক করা হয়েছে। তবে তার নাম জানাতে চাননি ওসি।

বারহাট্টা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইদুর রহমান বলেন, রাতভর ঘটনাস্থলেই ছিলাম। হত্যার কিছু ক্লু পেয়েছি। সেগুলো যাচাই বাছাই করছি। আশা করছি দ্রুত এ হত্যার রহস্য উদঘাটন করতে পারব। এ ঘটনায় কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে খেয়াল রাখছি যেন সাধারণ কেউ হয়রানির শিকার না হন।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ