• ঢাকা
  • |
  • সোমবার ৯ই আষাঢ় ১৪৩১ রাত ১২:৩৪:৫২ (24-Jun-2024)
  • - ৩৩° সে:

ফলের ক্যারেটে ৪৮ বোতল ভারতীয় মদসহ যুবক আটক


রবিবার ২২শে অক্টোবর ২০২৩ সকাল ১১:২৬



ফলের ক্যারেটে ৪৮ বোতল ভারতীয় মদসহ যুবক আটক

ছবি: সংগৃহীত

চ্যানেল এস ডেস্ক: 

নেত্রকোণার কলমাকান্দায় ফলের ক্যারেটে ভরে মোটরসাইকেলে করে নিয়ে যাওয়া হচ্ছিল ভারতীয় মদের বোতল। গোপন সংবাদে বিষয়টি জানতে পারে স্থানীয় থানা পুলিশ। তারপর অভিযান পরিচালনা করে ওই যুবককে আটক করা হয়। এ সময় ৪৮ বোতল ভারতীয় মদসহ প্ল্যাটিনা ব্র্যান্ডের একটি মোটরসাইকেলটিও জব্দ করে পুলিশ। 

শনিবার (২১ অক্টোবর) দুপুরে আটক যুবক নিক্লেশ সরকারের (৩০) বিরুদ্ধে কলমাকান্দা থানায় পুলিশ বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু শেষে তাকে নেত্রকোণা আদালতে সোপর্দ করা হয়। নিক্লেশ সরকার নেত্রকোণা জেলার পৌরশহরের পুকুরিয়া এলাকার নিরঞ্জন সরকারের ছেলে। 

কলমাকান্দার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম এসব তথ্য নিশ্চিত করে বলেন, মাদক কারবারিদের বিরুদ্ধে নিয়মিত পুলিশি অভিযান চলমান রয়েছে। 

কলমাকান্দা থানা পুলিশের বরাতে জানা গেছে, ফলের ক্যারেটে ভরে একটি প্লাটিনা ব্র্যান্ডের মোটরসাইকেলে করে উপজেলার পাঁচগাও সীমান্ত এলাকা থেকে অভিনব কৌশলে মাদক নিয়ে যাওয়া হচ্ছে- শনিবার সকাল ৬টার দিকে আমরা এমন সংবাদ পায় পুলিশ। উপজেলা সদরের উব্দাখালী সেতুর দক্ষিণ পাশে চেকপোস্ট বসিয়ে সন্দেহজনক ওই মোটরসাইকেলে তল্লাশি চালালে ভারতীয় ৪৮ বোতল মদসহ যুবক নিক্লেশ সরকারকে আটক করা হয়। 

এদিকে স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, সীমান্তবর্তী উপজেলা হওয়ায় প্রতিনিয়তই ভারতীয় বিভিন্ন প্রকার মাদক ও পণ্য অবৈধ পথে কলমাকান্দা দিয়ে বাংলাদেশে ঢুকছে। বিশেষ করে মধ্য রাত থেকে সকাল পর্যন্ত কলমাকান্দা সীমান্ত এলাকা দিয়ে মোটরসাইকেল, অটোরিকশা ও পিকআপ ভ্যানে করে অন্যান্য মালামালের সঙ্গে অভিনব কৌশলে জেলা শহরসহ দেশের বিভিন্ন স্থানে মাদক পাচার হয়ে আসছে। 

সূত্র জানায়, শুধু তাই নয়, মাদক পাচার কাজে রোগী পরিবহনকারী অ্যাম্বুলেন্সও ব্যবহার করে থাকেন মাদক কারবারীরা। 

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ