• ঢাকা
  • |
  • রবিবার ৯ই আষাঢ় ১৪৩১ রাত ১১:৫২:২৩ (23-Jun-2024)
  • - ৩৩° সে:

সিলেটে বজ্রপাতে ৩ শিশুর মৃত্যু


শনিবার ২২শে এপ্রিল ২০২৩ বিকাল ০৪:২০



সিলেটে বজ্রপাতে ৩ শিশুর মৃত্যু

ফাইল ছবি

মফস্বল ডেস্ক :

সিলেটের জৈন্তাপুরে দুই দফার বজ্রপাতে তিন শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (২১ এপ্রিল) সকালে উপজেলার দরবস্ত ইউনিয়নের বিসনাটেক গ্রামে দুইজন এবং বিকেলে বাংলা বাজার এলাকায় আরেক শিশুর মৃত্যু হয়।

মৃত শিশুরা হলো, উপজেলার বিসনাটেক গ্রামের সুলেমান আহমদের ছেলে নাঈম আহমদ (৮), একই গ্রামের মৃত দেলোয়ার হোসেনের মেয়ে রুবী বেগম (৬) এবং বাংলাবাজার গ্রামের আলম মিয়ার ছেলে ইমন আহমেদ (১০)।

এলাকাবাসী জানায়, শুক্রবার সকাল ১১টায় উপজেলার বিসনাটেক গ্রামে বজ্রপাতের ঘটনা ঘটে। এ সময় আম কুড়াতে গিয়ে নাঈম আহমদ এবং আঞ্জুমা বেগম বজ্রপাতের কবলে পড়ে। স্থানীয়রা দুই শিশুকে উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। দুই শিশু সম্পর্কে মামাতো বোন ও ফুপাতো ভাই।

এদিকে একই দিন বিকেল সাড়ে ৪টায় জৈন্তাপুর ইউনিয়নের ৪ নম্বর বাংলাবাজারে বেঙ্গল স্টোন ক্রাশার সংলগ্ন পাথর সাইটে বজ্রপাতের কবলে পড়ে ইমন আহমেদ। পরে স্থানীয় ব্যবসায়ীরা তাকে উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করেন। জেলা প্রশাসকের পক্ষ হতে নিহতদের পরিবারে সহায়তা করা হয়েছে।

বজ্রপাতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওমর ফারুক।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ