• ঢাকা
  • |
  • শুক্রবার ৭ই আষাঢ় ১৪৩১ সকাল ০৭:১১:৫৫ (21-Jun-2024)
  • - ৩৩° সে:

একটা ইতিহাস তৈরি করেছি: এমপি বাহার


রবিবার ১০ই মার্চ ২০২৪ দুপুর ১২:৫৭



একটা ইতিহাস তৈরি করেছি: এমপি বাহার

No Caption

চ্যানেল এস ডেস্ক: 

কুমিল্লা-৬ (সদর) আসনের সংসদ সদস্য এবং কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার বলেছেন, আমার মেয়েকে (তাহসিন বাহার সূচনাকে) কুমিল্লা সিটি মেয়র নির্বাচিত করার মধ্য দিয়ে ১৫৭ বছরের মধ্যে একটা ইতিহাস সৃষ্টি করেছি। এই বিজয়ের মধ্য দিয়ে কুমিল্লায় রাজনীতির একটি সুষ্ঠু ধারা সৃষ্টি হবে। 

শনিবার (৯ মার্চ) রাতে নির্বাচনের ফল ঘোষণার পর কুমিল্লা ক্লাবের সামনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। 

বাহার বলেন, আমার মেয়ের জীবনের জন্য এটা একটা টার্নিং পয়েন্ট। আমার মেয়েও কুমিল্লার মানুষের জন্য কাজ করবে। আমার তৈরি সিটি করপোরেশনে একজন সৎ, শিক্ষিত মেয়র দিয়েছি এর চেয়ে বড় অনুভূতি আর কিছু নেই। যাতে করে আমরা কুমিল্লাকে সুন্দর করে সাজাতে পারি। কুমিল্লা এখন একটি যানজটের শহরে পরিণত হয়েছে, ওয়াটার লগিংয়ের শহরে পরিণত হয়েছে। আমি এবং আমার মেয়ে যদি পরিকল্পিতভাবে কাজ করতে পারি তাহলে কুমিল্লার মানুষ অনেক কিছু পাবে।

প্রসঙ্গত, শনিবার (৯ মার্চ) কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) উপনির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সাবেক দুইবারের মেয়র মনিরুল হক সাক্কুকে প্রায় ২২ হাজার ভোটে পরাজিত করে জয়ী হন এমপি বাহারের মেয়ে তাহসিন বাহার সূচনা। তাহসিন বাহার বাস প্রতীকে পেয়েছেন ৪৮ হাজার ৮৯০ ভোট। মনিরুল হক সাক্কু টেবিল ঘড়ি প্রতীকে পেয়েছেন ২৬ হাজার ৮৯৭ ভোট। সিটির ভোটার ২ লাখ ৪২ হাজার ৪৫৮ জন। তাদের মধ্যে ভোট দিয়েছেন ৯৪ হাজার ১১৫ জন। ভোটের হার ৩৮ দশমিক ৮২ শতাংশ। 

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ