• ঢাকা
  • |
  • সোমবার ১৬ই বৈশাখ ১৪৩১ বিকাল ০৩:৩১:১৯ (29-Apr-2024)
  • - ৩৩° সে:

৬৪ বছর বয়সে এবার পরিচালকের আসনে বোমান ইরানি


বুধবার ২০শে মার্চ ২০২৪ দুপুর ০২:০০



৬৪ বছর বয়সে এবার পরিচালকের আসনে বোমান ইরানি

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

২১ বছরের অভিনয় জীবন পার করেছেন বোমান ইরানি। এবার তিনি বসছেন পরিচালকের আসনে। ‘মুন্নাভাই এমবিবিএস’, ‘থ্রি ইডিয়টস্‌’ ও ‘খোসলা কা ঘোসলা’র মতো সিনেমাতে তার অভিনয় এখনও মনে রেখেছে দর্শক। এ বার পরিচালক হিসেবে তার চমকের অপেক্ষায় রয়েছেন দর্শক। 

বোমান পরিচালনায় আসতে পারেন বলে গুঞ্জন ছিল। ওটিটি প্ল্যাটফর্মের জন্য তৈরি হচ্ছে ‘দ্য মেহতা বয়েজ’ নামে একটি সিনেমা। এই সিনেমাটিই পরিচালনা করেছেন বোমান। প্রযোজনার দায়িত্ব নিজের কাঁধেই তুলে নিয়েছেন ‘ভাইরাস’। সিনেমাতে তিনি একটি চরিত্রে অভিনয়ও করেছেন। 

‘দ্য মেহতা বয়েজ’ সিনেমাতে বোমান ছাড়াও রয়েছেন অবিনাশ তিওয়ারি ও শ্রেয়া চৌধুরি। প্রথম পরিচালনা প্রসঙ্গে বোমান বলেন, অনেক বছর আগে এই সিনেমার গল্পটা এক জন প্রযোজককে শুনিয়েছিলাম। কিন্তু চিত্রনাট্য লেখা ও পরিচালনা করা যে কঠিন কাজ, এখন বুঝতে পারছি। এখন বুঝতে পারছি, একটা সিনেমা তৈরি করা কত কঠিন। 

নির্মাতারা জানিয়েছেন পিতা-পুত্র সম্পর্কের গল্প বলবে ‘দ্য মেহতা বয়েজ’। ৪৮ ঘণ্টা তাদের একসঙ্গে কাটানোর বিভিন্ন মুহূর্ত সিনেমাতে তুলে ধরা হয়েছে। তবে নিজেকে ‘সিনিয়র’ অভিনেতা বলতে নারাজ বোমান। তার কথায়, এ রকম বলা হলে সবাই ভাবে, অবসর গ্রহণের কথা বলা হচ্ছে। আমি এখনও নিজেকে আবিষ্কার করছি। ৬৪ বছর বয়সে পরিচালনায় এলাম। কেউ করে কি?  

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ