• ঢাকা
  • |
  • রবিবার ৯ই আষাঢ় ১৪৩১ বিকাল ০৫:০৯:২৭ (23-Jun-2024)
  • - ৩৩° সে:

যশোরে ট্রাকের সঙ্গে ট্রেনের ধাক্কা, নিহত ২


রবিবার ২৪শে ডিসেম্বর ২০২৩ সকাল ১১:৫৬



যশোরে ট্রাকের সঙ্গে ট্রেনের ধাক্কা, নিহত ২

ছবি: সংগৃহীত

চ্যানেল এস ডেস্ক: 

ঘন কুয়াশার কারণে যশোর সদরের চুড়ামনকাটি রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় একটি ট্রাকের চালক ও হেলপার নিহত হয়েছেন। দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন যশোর রেল পুলিশের পরিদর্শক শাহিদুল ইসলাম। 

রোববার (২৪ ডিসেম্বর) সকাল সাড়ে ছয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে পারভেজ (২৬) ট্রাকটির চালক। তিনি ঝিনাইদহের কোটচাঁদপুরের কাকমারী গ্রামের বাসিন্দা। অন্যদিকে একই জেলার মহেশপুরের আজমপুর গ্রামের বাসিন্দা নাজমুল হাসান (২৮) ছিলেন চালকের সহকারী (হেলপার)। 

ঘটনার সময় রেলক্রসিংয়ের দায়িত্বপ্রাপ্ত কর্মচারী ঘুমিয়ে যাওয়ার কারণে এ দুর্ঘটনা ঘটেছে সূত্র জানিয়েছে। খবর পেয়ে যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এবং নিহতদের মরদেহ উদ্ধার করে। দুর্ঘটনা কবলিত ট্রাকটি পুলিশের কাছে আছে। 

যশোর কোতোয়ালি থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করা হয়েছে। 

রেল পুলিশের কর্মকর্তা শাহিদুল জানান, পণ্যবোঝাই ট্রাকটি যশোরের চৌগাছা বাজারের দিকে যাচ্ছিল। ঘন কুয়াশার মধ্যে রেলক্রসিং পার হওয়ার সময় সেটি খুলনাগামী রকেট মেইলের সামনে পড়ে যায়। ট্রেনের ধাক্কায় ট্রাকটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই চালক ও তার সহকারীর মৃত্যু হয়। 

পরে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুর্ঘটনাকবলিত ট্রাকটি সরিয়ে ফেলে। এরই মধ্যে মরদেহ দুটি যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ