• ঢাকা
  • |
  • রবিবার ৯ই আষাঢ় ১৪৩১ রাত ১১:২৮:৩৫ (23-Jun-2024)
  • - ৩৩° সে:

বান্দরবানে আরও তিন কেএনএফ সদস্য গ্রেপ্তার


বৃহঃস্পতিবার ১১ই এপ্রিল ২০২৪ রাত ০৮:৪০



বান্দরবানে আরও তিন কেএনএফ সদস্য গ্রেপ্তার

ছবি: সংগৃহীত

বান্দরবানের রুমায়  কুকিচিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) আরও তিন সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১১ এপ্রিল) বিকেলে এই তিন সদস্যকে গ্রেপ্তার করা হয়। 

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, জেলার রুমা উপজেলার সদর ইউনিয়নের ইডেনপাড়া এলাকায় যৌথ বাহিনী অভিযান চালিয়ে এই তিনি কেএনএফ সদস্যকে গ্রেপ্তার করে। 

গ্রেপ্তারকৃতরা হলেন লাল রিন ত্লোয়াং বম (২০), ভান নুয়াম থাং বম (৩৭) এবং ভান লাল থাং বম (৪৫)। এদের বাড়ি রুমার ইডেনপাড়া এলাকায়। 

এদিকে, পাহাড়ের বিচ্ছিন্নতাবাদী সংগঠন কেএনএফের প্রধান নাথামং বমের স্ত্রী লেনসমকিম বমসহ দুই সিনিয়র স্টাফ নার্সকে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লালমনিরহাট জেলায় স্ট্যান্ড রিলিজ করেছে বান্দরবান জেলা স্বাস্থ্য বিভাগ।

এ নিয়ে পাহাড়ে যৌথ বাহিনীর সাঁড়াশি অভিযানে ৬১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। 

বিষয়টি নিশ্চিত করে বান্দরবানের পুলিশ সুপার সৈকত শাহীন জানান, কেএনএফের তাণ্ডবের ঘটনায় করা মামলায় রুমা থেকে আরও তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁদের বান্দরবান সদর থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। আগামীকাল তাদের আদালতে হাজির করা হবে। 

গত ২ ও ৩ এপ্রিল রুমা ও থানচিতে ব্যাংক লুট এবং আইনশৃঙ্খলা বাহিনী ১৪টি অস্ত্র লুট করেছিল কেএনএফ সদস্যরা। এ ঘটনায় এ পর্যন্ত আটটি মামলা হয়েছে। তারমধ্যে রুমায় চারটি ও থানচিতে চারটি মামলা রয়েছে। 

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ