• ঢাকা
  • |
  • রবিবার ৯ই আষাঢ় ১৪৩১ বিকাল ০৫:৫০:০৯ (23-Jun-2024)
  • - ৩৩° সে:

বেপরোয়া গতির লরি চাপায় প্রাণ গেল ৩ জনের


শনিবার ২৫শে নভেম্বর ২০২৩ সকাল ১১:৪৬



বেপরোয়া গতির লরি চাপায় প্রাণ গেল ৩ জনের

ছবি: সংগৃহীত

চ্যানেল এস ডেস্ক: 

চট্টগ্রামের মিরসরাইয়ে সড়কের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারানো একটি লরির চাপায় তিন শ্রমিক নিহত হয়েছেন। আজ শনিবার সকাল আটটায় উপজেলার মিরসরাই বিসিক রোড়ের মাথায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত তিনজন গ্যাসলাইন নির্মাণশ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। তাঁরা হলেন পাবনার সুজানগর উপজেলার সৈখেতুপাড়া এলাকার মো. আবুল কালামের ছেলে মো. আলমগীর হোসেন (৪৫) ও একই উপজেলার রায়পুর এলাকার মালেক ব্যাপারীর ছেলে শফিকুল ইসলাম (৪২) এবং ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার আন্দিদিল এলাকার হুমায়ুন কবিরের ছেলে মাসুদ মিয়া (৩৫)। এ দুর্ঘটনায় তাঁদের সঙ্গে থাকা অজ্ঞাতনামা আরও এক ব্যক্তি আহত হয়েছেন। 

হাইওয়ে পুলিশ ও স্থানীয় লোকজন জানান, আজ সকালে গ্যাসলাইন নির্মাণকারী একটি ঠিকাদারি প্রতিষ্ঠানের কয়েকজন শ্রমিক সকালের নাশতা করে কাজে যোগ দিতে মহাসড়কের পাশ ধরে হাঁটছিলেন। তখন বেপরোয়া গতির একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি গাছে ধাক্কা দিয়ে আবার সড়কে ওঠার সময় বেশ কয়েকজন শ্রমিককে চাপা দেয়। পরে পুলিশ ও স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। অবস্থা গুরুতর হওয়ায় আহত আরেক শ্রমিককে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

চালক বেপরোয়া গতিতে লরি চালানোয় এ দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহেল সরকার। তিনি বলেন, লরিচাপায় নিহত তিন শ্রমিকের লাশ হাসপাতাল থেকে থানা হেফাজতে রাখা হয়েছে। চালক পালিয়ে গেলেও দুর্ঘটনাকবলিত লরিটি পুলিশের হেফাজতে আছে। নিহত ব্যক্তিদের বাড়িতে খবর পাঠানো হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে লাশ পরিবারকে বুঝিয়ে দেওয়া হবে। পুরো ঘটনা তদন্ত করা হচ্ছে। 

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ