• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ৫ই আষাঢ় ১৪৩১ ভোর ০৫:৩৯:১৪ (20-Jun-2024)
  • - ৩৩° সে:

ক্ষমা চেয়ে মেয়র পদ ছাড়লেন সাদিক আব্দুল্লাহ


বৃহঃস্পতিবার ৯ই নভেম্বর ২০২৩ সন্ধ্যা ০৬:৫১



ক্ষমা চেয়ে মেয়র পদ ছাড়লেন সাদিক আব্দুল্লাহ

ছবি: সংগৃহীত

চ্যানেল এস ডেস্ক: 

বরিশাল সিটি কপোরেশনের নবনির্বাচিত মেয়র আবুল খায়ের আব্দুল্লাহকে দায়িত্ব বুঝিয়ে দেয়ার চরদিন আগেই মেয়র পদ থেকে সরে দাঁড়ালেন সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। একই সঙ্গে প্যানেল মেয়র গাজী নঈমুল হোসেন লিটুকে ১৩ নভেম্বর পর্যন্ত দায়িত্ব বুঝিয়ে দেন। 

বৃহস্পতিবার (৯ নভেম্বর) মেয়র সাদিক আব্দুল্লাহ তার দায়িত্ব থেকে অব্যাহতি নেন। সকাল সাড়ে ১০টায় বরিশাল সিটি কপোরেশনে তিনি স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় বরাবর অব্যাহতি দেন। আর এই সময়ের মধ্যে বরিশাল সিটি কপোরেশনের ১নং প্যানেল মেয়র গাজী নঈমুল হোসেন লিটুকে ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব দেয়া হয়। 

এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিদায়ী মেয়র সাদিক আব্দুল্লাহ বলেন, তার সফলতার বিচার করবে জনগণ। পরে তিনি নগর ভবন থেকে বের হয়ে পায়ে হেটে কালীবাড়ি রোডস্থ নিজ বাসভবনে যান। 

এ সময় রাস্তার দু'ধারে তার অনুসারীরা তাকে শুভেচ্ছা জানান। মাঝে সদর রোডের লাইন রোডে সংক্ষিপ্ত নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন। এ সময় নগরবাসীর উদ্দেশ্যে সাদিক আব্দুল্লাহ বলেন, আপনারা আজকে আমাকে যে ভালোবাসা দিলেন, তার ঋণ আমি কোনদিন শোধ করতে পারব না। আমার পূর্বপুরুষ আপনাদের সেবায় ছিলেন। আমি মেয়র ছিলাম। আজকে সাধারণ মানুষের কাতারে চলে এলাম। আপনাদের মাঝে আমাকে আজকে যেভাবে বরণ করলেন, তাতে আমি কৃতজ্ঞ নগরবাসীর কাছে। 

তিনি আরও বলেন, মানুষ কাজ করলে ভুলত্রুটি হবেই। আমিও মানুষ। আমি বরিশালবাসীর কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। আমার কোনো ব্যক্তি স্বার্থ ছিল না। আমি যে কাজ করেছি, প্রতিটি কাজই বরিশালের স্বার্থে করেছি। আমার কর্মকালের সময়ে ভুল হলে ক্ষমা করে দিবেন। বরিশালবাসীকে বারবার সেবা করার সুযোগ আমি চাই। 

এ সময় মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীরসহ সিটি করপোরেশনের কাউন্সিলর ও আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

আগামী ১৪ নভেম্বর আনুষ্ঠানিক ভাবে মেয়রের দায়িত্ব গ্রহণ করবেন নব নির্বাচিত মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ। 

উল্লেখ, ২০১৮ সালে বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মেয়র নির্বাচিত হন নৌকা প্রতীকের প্রার্থী সোরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। 

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ