• ঢাকা
  • |
  • শুক্রবার ৩রা শ্রাবণ ১৪৩১ ভোর ০৫:৪৯:৪৯ (19-Jul-2024)
  • - ৩৩° সে:

বেনজীরের বিদেশ যাওয়ার বিষয়ে সরকার অবগত নয়: ওবায়দুল কাদের


শুক্রবার ৩১শে মে ২০২৪ বিকাল ০৩:৪১



বেনজীরের বিদেশ যাওয়ার বিষয়ে সরকার অবগত নয়: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ছবি: সংগৃহীত

চ্যানেল এস ডেস্ক: 

পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদের দেশত্যাগ ও ব্যাংক অ্যাকাউন্ট থেকে টাকা তোলার বিষয়ে সরকার অবগত নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বেনজীর আহমেদকে গ্রেপ্তার করা হবে কিনা সেটা আদালত দেখবেন।

আজ শুক্রবার দুপুরে ধানমন্ডির আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে ডাকা এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। 

বেনজীরকে গ্রেফতার করা হবে কিনা সেটা আদালত দেখবে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, সরকার দুর্নীতিবাজদের যথাযথ বিচার করছে। সরকার বিচার করছে কিনা, আমাদের সেদিকেই লক্ষ্য রাখা উচিত।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আজকে গণতন্ত্রের জন্য কঙ্গো, হাইতি, রুয়ান্ডাকে জবাবদিহি করতে হয় না। আমরা নিয়মিত নির্বাচন করে আসছি। পারফেক্ট ডেমোক্রেসি কোথাও নেই। তবে পারফেক্ট হওয়ার কাছাকাছি। এ ব্যাপারে প্রধানমন্ত্রী আন্তরিক, এটি আমরা প্রমাণ করেছি।

সেতুমন্ত্রী বলেন, পৃথিবীতে যারা নিজেদের গণতন্ত্র-মানবাধিকারের প্রবক্তা বলে দাবি করেন, রাফায় একটা অফেনসিভে ৪৫ জনকে একদিনে মেরে ফেলা হলো। সারা দুনিয়া, এমনকি ইউরোপীয় ইউনিয়নও কনডেম করলো। সেখানে মানবতার প্রবক্তাদের নিরাপত্তা বিষয়ক উপদেষ্টা বললেন, রাফায় এখনো রেড লাইন অতিক্রম করেনি। তা হলে মানবাধিকার কোথায়?

বিএনপি গণতন্ত্রকে ধ্বংসের কিনারায় নিয়ে গিয়েছিল উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, তাদের মুখে গণতন্ত্রের বুলি, ভূতের মুখে রাম নামের মতো। তারা দুর্নীতি-লুটপাটের শিরোমণি। এ নিয়ে তালিকা বানালে তাদের নেতাদের নামই আগে আসবে।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ





















-->