• ঢাকা
  • |
  • রবিবার ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ দুপুর ১২:১৩:৩০ (19-May-2024)
  • - ৩৩° সে:

বাংলাদেশ সিরিজের জন্য 'দ্বিতীয় সারির' দল ঘোষণা নিউজিল্যান্ডের


শনিবার ২রা সেপ্টেম্বর ২০২৩ সকাল ১১:১৫



বাংলাদেশ সিরিজের জন্য 'দ্বিতীয় সারির' দল ঘোষণা নিউজিল্যান্ডের

ছবি সংগৃহীত

স্পোর্টস ডেস্ক: 

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। দলে থাকছে একাধিক চমক। বিশ্বকাপের আগে মহাগুরুত্বপূর্ণ এই সিরিজে তারকা ক্রিকেটারদের একটি বড় অংশকে পাঠাচ্ছে না কিউরা। 

নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ সেপ্টেম্বরে। এই সিরিজের মাসখানেক পরেই ভারতে ওয়ানডে বিশ্বকাপ। কন্ডিশন বিচারে বাংলাদেশ সিরিজ তাই গুরুত্বপূর্ণই হওয়ার কথা ছিল নিউজিল্যান্ডের কাছে। তবে এমন সিরিজেও তারকা খেলোয়াড়দের অনেককেই দলে রাখেনি কিউরা। 

বাংলাদেশ সিরিজের জন্য দ্বিতীয় সারির দল দিয়েছে নিউজিল্যান্ড। টম লাথাম, টিম সাউদি, কেন উইলিয়ামসন, মার্ক চ্যাপম্যান, মিচেল স্যান্টনার, গ্লেন ফিলিপস, জিমি নিশামদের কেউই থাকছে না এই সিরিজে। তবে বহুদিন পর জাতীয় দলে ফেরা ট্রেন্ট বোল্ট থাকছেন এই সিরিজের দলে। পেস ডিপার্টমেন্টে তার সঙ্গে থাকছেন লকি ফারগুসন, কাইল জেমিসন এবং অ্যাডাম মিলনে। 

শনিবার (২ সেপ্টেম্বর) বাংলাদেশ সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। দলের অধিনায়কত্ব দেওয়া হয়েছে এখন পর্যন্ত এক ম্যাচেও নিউজিল্যান্ডকে নেতৃত্ব না দেওয়া লকি ফারগুসনকে। 

দলে নতুন মুখ ডিন ফক্সক্রফট। আরব আমিরাতের বিপক্ষে সর্বশেষ টি-টোয়েন্টি সিরিজে অভিষেক হয়েছিল এই এই অলরাউন্ডারের। সে ম্যাচে ১০ রানের বেশি করতে পারেননি ২৫ বছর বয়সী এই ক্রিকেটার। 

সেপ্টেম্বরের ২১ তারিখ মিরপুরে তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ-নিউজিল্যান্ড। দুদলের বাকি দুই ম্যাচ  ২৩ এবং ২৬ সেপ্টেম্বর। 

বাংলাদেশ সিরিজের জন্য নিউজিল্যান্ড দল: লকি ফার্গুসন (অধিনায়ক), ফিন অ্যালেন, টম ব্লান্ডেল, ট্রেন্ট বোল্ট, চ্যাড বোয়েস, ডেন ক্লিভার, ডিন ফক্সক্রফট, কাইল জেমিসন, কোল ম্যাককনচি, অ্যাডাম মিলনে, হেনরি নিকোলস, রাচিন রবীন্দ্র, ইশ সোধি, ব্লেয়ার টিকনার, উইল ইয়াং।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ