• ঢাকা
  • |
  • শুক্রবার ৭ই আষাঢ় ১৪৩১ সকাল ১১:২২:২৯ (21-Jun-2024)
  • - ৩৩° সে:

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত


শুক্রবার ২৭শে অক্টোবর ২০২৩ সকাল ১১:০৮



ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

ছবি: সংগৃহীত

চ্যানেল এস ডেস্ক: 

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের শ্রীনগরের ষোলঘরে ট্রাকের ধাক্কায় মো. জাকির হোসেন (৩৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। তিনি ফার্নিচারের ব্যবসায়ী ছিলেন বলে জানা গেছে। 

আজ শুক্রবার সকাল ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন তাঁকে। 

জাকিরকে হাসপাতালে নিয়ে আসা বন্ধু সানি জানান, জাকির ফার্নিচারের ব্যবসায়ী ছিলেন। আজ সকালের দিকে ব্যবসায়িক কাজে তিনি শ্রীনগরে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পান। পরে সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক জানান তিনি আর বেঁচে নেই। 

জাকির হোসেন শরীয়তপুরের গোসাইহাট থানার পূর্ব চরদিপুর গ্রামের মৃত মতলব সাইয়ার হোসেনের ছেলে। বর্তমানে জাকির ৪ নম্বর নন্দীপাড়ার রোডের বাসায় পরিবার নিয়ে থাকত। সেখানেই তাঁর ফার্নিচারের দোকান। 

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে জাকির হোসেনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা-পুলিশকে জানানো হয়েছে। 

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ