• ঢাকা
  • |
  • শুক্রবার ৭ই আষাঢ় ১৪৩১ সন্ধ্যা ০৭:৫৮:০২ (21-Jun-2024)
  • - ৩৩° সে:

হাসপাতালে ভর্তি সব্যসাচী


বুধবার ২০শে মার্চ ২০২৪ দুপুর ০২:০৭



হাসপাতালে ভর্তি সব্যসাচী

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বর্ষীয়ান অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। হঠাৎ প্রিয় তারকার এমন দুঃসংবাদে চিন্তিত হয়ে পড়েছেন ভক্তরা। জানা গেছে, পরিবারের পক্ষ থেকে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। 

কয়েকদিন আগেও নাতির অন্নপ্রশনের অনুষ্ঠারে বেশ চনমনে ছিলেন তিনি। বলা যায় সবকিছু নিজের হাতে সামলেছিলেন গুণী অভিনেতা। 

জানা গেছে, বুকের সমস্যা নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। গত বছর সব্যসাচী বলেছিলেন, এবার অভিনয় থেকে সরে দাঁড়াতে চান তিনি। ঢাকা চলচ্চিত্র উৎসবে যোগ দিয়ে সংবাদমাধ্যমের কাছে তিনি বলেন, ‘আমার সময় শেষ, এখন আমি অবসরপ্রাপ্ত’। 

তিনি আরও জানিয়েছিলেন, ‘আমি সিনেমা থেকে বিদায় নিচ্ছি। এখন অবসরের সময়। সবাইকে আমি না করে দিচ্ছি। অনেক অফার এসেছে। অভিনয় করছি না।’ 

ফেলুদাখ্যাত অভিনেতা জানান তিনি অসুস্থ, নতুনদের জন্য জায়গা ছেড়ে দেয়া উচিত বলেও মনে করেন। তবে এসব কথা বলার কিছুদিন পরে তিনি বলেন, তার কথার ভুল ব্যাখ্যা করা হয়েছে। 

সে বিষয়ে তিনি বলেন, 'আমাকে লাগাতার প্রশ্ন করা হচ্ছিল আমি অবসর নিচ্ছি কিনা, তারপর আমি ভাবলাম 'তাহলে তাই' বলে দিই। আসলে আমি বিরক্ত হয়ে গেলে এমনই উত্তর দিই। 

 সব্যসাচী চক্রবর্তী পশ্চিমবঙ্গের ছোটপর্দা এবং বড়পর্দার জগতে এক অতি উল্লেখযোগ্য ব্যক্তিত্ব। তার জন্ম ১৯৫৬ সালের ৮ই সেপ্টেম্বর পূর্ব ভারতের কলকাতায়। তিনি ফেলুদা চরিত্রের বিশেষ জনপ্রিয়। 

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ