• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ৬ই আষাঢ় ১৪৩১ সকাল ০৬:৩৩:৩৫ (20-Jun-2024)
  • - ৩৩° সে:

ভোলায় স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা


সোমবার ১৯শে ডিসেম্বর ২০২২ বিকাল ০৫:২১



ভোলায় স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা

ছবি : সংগৃহীত

ভোলার চরফ্যাশনের নিলকমল ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইকবাল হোসেনের বাড়ি ও নির্বাচনী অফিসে হামলার অভিযোগ উঠেছে। এতে আহত হয়েছেন ১৫ জন। প্রতিবাদে বিক্ষোভ করেছেন তার সমর্থকরা।

রোববার (১৮ ডিসেম্বর) রাতে নিলকমল ইউনিয়ন পরিষদ নির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইকবাল হোসেন লিখনের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা। এ সময় ভাঙচুর করা হয় চেয়ার টেবিল, প্রচার মাইকসহ ৩টি অটোরিকশা ও বাজারের একটি দোকান।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইকবাল হোসেন লিখনের অভিযোগের তীর আওয়ামী লীগের প্রার্থী মো. আলমগীর হাওলাদারের দিকে। 

এ ঘটনার প্রতিবাদে সোমবার (১৯ ডিসেম্বর) দুপুরে ঘোষেরহাট বাজারে বিক্ষোভ করেছেন ইকবাল হোসেনের সমর্থকরা। এদিকে দুই প্রার্থীর সমর্থকরা মুখোমুখি অবস্থান নেয়ায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিযেছে পুলিশ।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইকবাল হোসেন লিখন অভিযোগ করেন, ‘নিজের পরাজয় ঠেকাতে আওয়ামী লীগ প্রার্থী এ ধরনের কর্মকাণ্ড ঘটাচ্ছেন। হামলায় তাঁর ১৫ জন কর্মী আহত হয়েছে বলেও অভিযোগ করেন তিনি। 

তবে, অভিযোগ অস্বীকার করেছেন আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী মো. আলমগীর হাওলাদার। তিনি বলেন, ‘আমি শান্তিপূর্ণভাবে প্রচারণা চালাচ্ছি। বরং স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা আমার নির্বাচনী অফিসে ভাঙচুর করেছে।’

এ বিষয়ে দুলারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল হক বলেন, ‘দুই প্রার্থীর মুখোমুখি অবস্থানে এলাকায় উত্তেজনা সৃষ্টি হলেও পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে সব ধরনের ব্যবস্থা নিয়েছে।’

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ