• ঢাকা
  • |
  • শুক্রবার ৭ই আষাঢ় ১৪৩১ রাত ০৮:৪৯:৫৮ (21-Jun-2024)
  • - ৩৩° সে:

মিথিলায় মজলেন সৃজিত


শুক্রবার ৬ই অক্টোবর ২০২৩ দুপুর ০১:২৩



মিথিলায় মজলেন সৃজিত

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

গেল ৫ মাস আগে ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পেয়েছিল ওয়েব সিরিজ ‘মাইশেলফ অ্যালেন স্বপন’। যেখানে জুটি বেঁধে অভিনয় করেছিলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও অভিনেতা নাসির উদ্দিন খান। 

মুক্তির পরই নেটদুনিয়ায় ব্যাপক হইচই-এর সৃষ্টি করে ওয়েব সিরিজটি। বিশেষ করে অ্যালেন স্বপন চরিত্রে নাসির উদ্দিন খানের বেশ কয়েকটি সংলাপ ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। মিথিলাও পিছিয়ে থাকেননি। তিনিও শায়লা চরিত্রে অভিনয় করে গেছেন সমান তালে। 

দু’জনের জুটি বেশ প্রশংসিতও হয় সমালোচকদের চোখে। তবে সেদিক থেকে পুরোপুরি চুপ ছিলেন মিথিলার স্বামী নির্মাতা সৃজিত মুখার্জি। স্ত্রীর প্রশংসায় কিছুই বলতে দেখা যায়নি তাকে। 

তবে ৫ মাস পর ঠিকই ‘মাইশেলফ অ্যালেন স্বপন’ নিয়ে মুখ খুললেন সৃজিত। প্রশংসায়ও ভাসালেন নাসির উদ্দিন ও মিথিলাকে। বৃহস্পতিবার (৫ অক্টোবর) সকালে সোশ্যাল হ্যান্ডেলে এই নির্মাতা লিখেছেন, ‘মাইশেলফ অ্যালেন স্বপন’ পদ্মাপাড়ের আরও একটি দুর্দান্ত, স্লো বার্নিং (ধীর গতিতে মুগ্ধ করে) কাজ। কেন্দ্রীয় চরিত্রে নাসির উদ্দিন খানের অভিনয় এককথায় অনবদ্য। 

‘আর মিথিলাকে নিয়ে কী বলবো! অসংখ্য টেলিফিল্মে কাজ করা থেকেই ও সবসময় নিজের কমিক টাইমিং নিয়ে সচেতন। তবে শায়লার (সিরিজে মিথিলার চরিত্রের নাম) চরিত্রের জটিল ধাপগুলো সে যেভাবে ফুটিয়ে তুলেছে, তা নিঃসন্দেহে অসাধারণ। জাদু চরিত্রে আব্দুল্লাহ আল সেন্টু খুবই মুগ্ধকর, তার সূক্ষ্ম চাহনি ভোলার মতো নয়।’ 

এদিকে গতকাল কলকাতায় আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে ‘চরকি’। এখন থেকে টলিউডের বিভিন্ন কনটেন্টও নির্মাণ হবে এর ব্যানারে। ফলে অনেকেই মনে করছেন, চরকি থেকে নতুন প্রজেক্ট পেয়েছেন সৃজিত। আর সে কারণেই তাদের পুরনো একটি সিরিজের প্রশংসায় সরব হয়েছেন এই নির্মাতা। সৃজিত নিজেও কলকাতার গণমাধ্যমকে জানিয়েছেন, চরকি থেকে তাকে সিরিজ নির্মাণের প্রস্তাব দেওয়া হয়েছে। সেই প্রজেক্ট নিয়ে তাদের আলোচনা চলছে।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ