• ঢাকা
  • |
  • রবিবার ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ সকাল ১০:৪৩:৪২ (19-May-2024)
  • - ৩৩° সে:

সালমান খানের বাড়িতে হামলা, গ্রেফতার দুই ‘বন্দুকবাজ’


মঙ্গলবার ১৬ই এপ্রিল ২০২৪ দুপুর ১২:২৩



সালমান খানের বাড়িতে হামলা, গ্রেফতার দুই ‘বন্দুকবাজ’

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

বলিউডের ‘ভাইজান’ খ্যাত অভিনেতা সালমান খানের বাড়িতে চার রাউন্ড গুলি ছোড়ার ঘটনায় দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। সোমবার (১৫ এপ্রিল) রাতে গুজরাটের ভুজ থেকে দুই সন্দেহভাজন ‘বন্দুকবাজ’কে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে মুম্বাই পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, বলিউড অভিনেতা সালমান খানের বাড়িতে গুলি চালানোর পর মুম্বাই থেকে পালিয়ে যাওয়া দুই অভিযুক্তকে গুজরাটের ভুজ থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের তদন্তের জন্য মুম্বাই আনা হবে। 

এর আগে রোববার ( ১৪ এপ্রিল) ভোর ৫টা নাগাদ দুই অজ্ঞাত বন্দুকধারী সালমানের বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে শূন্যে চার রাউন্ড গুলি ছোঁড়ে। এরপর হেলমেটের আড়ালে মুখ ঢেকে মোটরসাইকেলে করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ওই দুই ব্যক্তি। 

মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ এই ঘটনাটিকে ‘পরিকল্পিত হামলা’ হিসাবে বর্ণনা করেছে। সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখা গেছে, সন্দেহভাজনদের মধ্যে একজন সালমান খানের বাড়ি লক্ষ্য করে গুলি চালায়। সেই সময় তারা গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের উপরে মোট চার রাউন্ড গুলি ছোড়ে। ঘটনাস্থলে একটি তাজা কার্তুজও পাওয়া যায়।  

এ ঘটনার কয়েক ঘণ্টা পর, গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের ভাই আনমোল বিষ্ণোই সালমানের বাড়ির সামনে এ অপ্রীতিকর ঘটনা ঘটানোর শুধু দায়ই স্বীকার করেননি, সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ্যে এ বিষয়ে পোস্ট করে আবারও হত্যার হুমকি দিয়েছেন অভিনেতাকে।  

ফেসবুক পোস্টে তিনি লেখেন, ‘আমদের ওপর হওয়া অত্যাচারের নিষ্পত্তি চাই। যদি তুমি সরাসরি যুদ্ধের ময়দানে নামতে চাও, তাই সই। আজ যা হয়েছে, তা শুধু ‘ট্রেলার’ ছিল সালমান খান। যাতে তুমি বুঝতে পারো, আমরা কতদূর যেতে পারি। এটাই ছিল তোমাকে দেয়া শেষ সুযোগ। এরপর গুলিটা তোমার বাড়ির বাইরে চলবে না… দাউদ ও ছোটা শাকিল নামের যে দুইজনকে তুমি ভগবান মানো, সেই নামের দুটি কুকুর পুষেছি বাড়িতে। বাকি বেশি কথা বলার মানুষ আমি নই। জয় শ্রী রাম।”  

সালমানের বাড়িতে হামলার পর গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে ক্রাইম ব্রাঞ্চের ১০টি দল মোতায়েন করে মুম্বাই পুলিশ। এ ঘটনার পর মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে ফোনে সালমান খানের সঙ্গে কথা বলেন। মুখ্যমন্ত্রী শিন্ডে মুম্বাইয়ের পুলিশ কমিশনারের সঙ্গে আলোচনা করে অভিনেতার নিরাপত্তা বাড়ানোর পরামর্শ দেন। 

১৯৯৮ সালে কৃষ্ণসার হরিণ শিকারকাণ্ডে জড়িয়ে পড়ে সালমানের নাম। এরপর থেকেই ‘বদলা নিতে’ সালমানকে লাগাতার খুনের হুমকি দিয়ে চলেছে লরেন্স বিষ্ণোই গোষ্ঠী। 

প্রসঙ্গত, ২০২২ সালের নভেম্বর থেকে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই এবং গোল্ডি ব্রারের হুমকির কারণে সালমান খানের সুরক্ষা স্তর ওয়াই-প্লাসে উন্নীত করা হয়েছে। অভিনেতাকে একটি ব্যক্তিগত আগ্নেয়াস্ত্র বহন করার অনুমতিও দেয়া হয়েছে এবং অতিরিক্ত সুরক্ষার জন্য একটি নতুন বুলেট প্রুফ গাড়িও দেয়া হয়েছে। 

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ