• ঢাকা
  • |
  • শুক্রবার ৭ই আষাঢ় ১৪৩১ রাত ০৮:১৪:৫৪ (21-Jun-2024)
  • - ৩৩° সে:

শ্রেয়া ঘোষালের সঙ্গে হিন্দি গানে আসিফ


সোমবার ১৩ই নভেম্বর ২০২৩ সন্ধ্যা ০৭:২১



শ্রেয়া ঘোষালের সঙ্গে হিন্দি গানে আসিফ

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

বাংলা গানের যুবরাজ খ্যাত কণ্ঠশিল্পী আসিফ আকবর। অন্যদিকে ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল। দু’জনেরই রয়েছে ভক্তদের কাছে ব্যাপক জনপ্রিয়তা। 

সেটাকে মাথায় রেখেই এবার প্রথমবারের মতো একটি দ্বৈত গানে কণ্ঠ দিতে যাচ্ছেন আসিফ ও শ্রেয়া। বিষয়টি নিশ্চিত করেছেন আসিফ নিজেই। 

সোমবার বিকেলে এক ফেসবুক স্ট্যাটাসে এই গায়ক লিখেছেন, সাউন্ডটেকের সুলতান মাহমুদ বাবুল ভাইয়ের উৎসাহে ভারতের প্রখ্যাত শিল্পী কবিতা কৃষ্ণমূর্তির সঙ্গে ‘মিলন’ নামে একটি ডুয়েট অ্যালবাম হয়েছিল ২০০৩ সালে। মনোয়ার হোসাইন টুটুল ভাইয়ের সুরে সেসব গান আজও মানুষের ভালো লাগার তালিকায় আছে। 

আসিফ আরও লেখেন, শ্রেয়া ঘোষাল তখন ছোট ছিলেন। বিগত দেড় দশকে তিনি নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। পাঁচবার ভারতীয় জাতীয় পুরস্কার পাওয়া শ্রেয়া ঘোষালের কণ্ঠের ফ্যান আমি। ভার্সেটাইল এ গায়িকার সুরে বিমোহিত সারাবিশ্ব। মাস তিনেক ধরে চলছিল শ্রেয়া আর আমার ডুয়েট গানের প্রজেক্ট নিয়ে আলোচনা। অবশেষে সিদ্ধান্ত হয়েছে একটা হিন্দি, একটা বাংলা গান রেকর্ড করা হবে। 

আসিফ জানান, ২৪ নভেম্বর শ্রেয়া প্রথম হিন্দি গানটির ভয়েস দেবেন মুম্বাইতে। আর আসিফ বর্তমানে অসুস্থ। সুস্থ হলেই মুম্বাই গিয়েই গানের রেকর্ডে অংশ নেবেন। আসিফ আশা করছেন, ভক্তদের ভালো কিছু উপহার দিতে পারবেন তিনি।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ