• ঢাকা
  • |
  • শুক্রবার ৭ই আষাঢ় ১৪৩১ রাত ০৯:০১:৫৮ (21-Jun-2024)
  • - ৩৩° সে:

বিয়ের পর কীসের ইঙ্গিত দিলেন পরমব্রত?


মঙ্গলবার ২৮শে নভেম্বর ২০২৩ দুপুর ১২:১৫



বিয়ের পর কীসের ইঙ্গিত দিলেন পরমব্রত?

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

ভারতের জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এবং জনপ্রিয় কণ্ঠশিল্পী অনুপম রায়ের সাবেক স্ত্রী পিয়া চক্রবর্তী সাত পাকে বাঁধা পড়েছেন আজ। বিয়ের পরই এক অর্থবহ ফেসবুক পোস্ট করেছেন অভিনেতা পরমব্রত। 

সোমবার ( ২৭ নভেম্বর) সন্ধ্যা ৭টা ১০ মিনিটে পরমব্রত তার ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। তাতে তিনটি ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেন অভিনেতা। পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, সদ্য বিয়ে হওয়া স্ত্রী পিয়ার সঙ্গে হাস্যোজ্জ্বল পরমব্রতকে। 

ছবির ক্যাপশনে একটি অর্থবহ ইংরেজি বাক্য লিখেছেন পরম। যার বাংলা অর্থ দাঁড়ায়: এখন চলো তুমি আর আমি, যেখানে আকাশের বিপরীতে সন্ধ্যা ছড়িয়েছে অসীম। 

বিয়ের পর নতুন এ জুটির পোস্ট করা ছবিতে এরই মধ্যে শুভকামনা জানিয়েছেন ভক্ত আর তারকারা। বাংলাদেশের জনপ্রিয় নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী, চয়নিকা চৌধুরী আর দীপঙ্কর দীপনও পরমব্রতের নতুন এ জীবনে জানিয়েছেন শুভকামনা।

এদিকে পিয়া চক্রবর্তীর সাবেক স্বামী জনপ্রিয় কণ্ঠশিল্পী অনুপম রায়ের ফেসবুক স্ক্রল করে দেখা যাচ্ছে, গায়কের পোস্টে শুধুই বিষণ্নতার ছোঁয়া। 

সানফ্রান্সিসকোতে অবস্থান করা অনুপম রোববার (২৬ নভেম্বর) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্টে লেখেন, ‘নিজেই নিজেকে মারা, অন্যকে দিয়ে নিজেকে মারানো আর নিজেকে মরতে দেয়া এই তিনভাবেই আত্মহত্যা সম্ভব। কাজেই নিজেকে উদ্যোগ নিয়ে নিজেকে মারতে হবে এমন নয়।’ অরিন্দম চক্রবর্তী। 

উল্লেখ্য, আজ সোমবার (২৭ নভেম্বর) দুপুরে দুই পরিবারের উপস্থিতিতে রেজিস্ট্রি ম্যারেজ করেছেন পিয়া ও পরমব্রত। পরমব্রতের যোধপুর পার্কের বাড়িতেই এ বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ