• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ৫ই আষাঢ় ১৪৩১ ভোর ০৫:০০:৪৭ (20-Jun-2024)
  • - ৩৩° সে:

গাইবান্ধায় বাস চাপায় চালক সহ ৪ সিএনজি যাত্রী নিহত


বৃহঃস্পতিবার ১৫ই ডিসেম্বর ২০২২ দুপুর ০১:২৫



গাইবান্ধায় বাস চাপায় চালক সহ ৪ সিএনজি যাত্রী নিহত

ছবি : সংগৃহীত

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার পলাশবাড়িতে বাস চাপায় সিএনপি অটোরিক্সার চালক সহ ৪ সিএনজি যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও একজন। 

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সকাল ৭টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী মহাসড়কের সাঁকোয়া মাঝিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গাইবান্ধা সদরের তুলসীঘাট দূর্গাপুর গ্রামের শামীম আহমেদ (৩৭), তার স্ত্রী শিমু সরকার (৩২) এবং শামীমের খালাতো ভাই শাকিল মিয়া (৩৫)। শামীমের বাড়ি সদর উপজেলার কুপতলা ইউনিয়নের দূর্গাপুর গ্রামে। এছাড়া নিহত চালক নুরুল ইসলামের বাড়ি সদরের রামচন্দ্রপুর ইউনিয়নের ভাটপাড়া গোপালপাড়া গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে একটি সিএনজি চালিত অটোরিকশা ভাড়ায় নিয়ে শ্বশুর বাড়ি জয়পুরহাটের দিকে যাচ্ছিলেন তারা। পথিমধ্যে ঢাকা থেকে ছেড়ে আসা একটি অজ্ঞাত বাস সিএনজিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হন। এ সময় আহত চালকসহ দুইজনকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে চালকের মৃত্যু হয়। অপর আহতকে প্রথমে গাইবান্ধা সদর হাসপাতাল এবং পরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহত ব্যক্তির নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার ওসি মাসুদ রানা জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজিটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। ঘাতক বাসটি শনাক্তের চেষ্টা চলছে। নিহতদের মরদেহ থানায় রাখা হয়েছে। স্বজনদের কাছে মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ