• ঢাকা
  • |
  • শুক্রবার ৭ই আষাঢ় ১৪৩১ সন্ধ্যা ০৭:৫০:১৭ (21-Jun-2024)
  • - ৩৩° সে:

পরকীয়া সুস্থতার লক্ষণ : অপরাজিতা


বৃহঃস্পতিবার ৭ই ডিসেম্বর ২০২৩ দুপুর ১২:২৪



পরকীয়া সুস্থতার লক্ষণ : অপরাজিতা

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

বর্তমানে পরকীয়ায় ঘর ভাঙছে তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ অনেকের। বিবাহ বহির্ভূত এই সম্পর্ককে বৈধ হিসেবে গণ্য করেন না সমাজ সচেতন মানুষ। তবে পরকীয়ার পক্ষেও অবস্থান নেন অনেকে। এবার পরকীয়া সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন ওপার বাংলার টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। 

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারকে দেয়া এক ভিডিও সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘পরকীয়া সুস্থতার লক্ষণ’। 

সম্প্রতি আনন্দবাজারকে দেয়া ওই সাক্ষাৎকারে এক প্রশ্নের জবাবে বলেন, ‘কেন পরকীয়া আটকাতে হবে। এটা তো সুস্থতার লক্ষণ। এটা চিরাচরিত একটা বিষয়, রামায়ণ-মহাভারতের সময় থেকে ছিল পরকীয়া। যা জীবনের স্বাভাবিক ধর্ম। কারো কাউকে ভালো লাগতেই পারে’। 

অপরাজিতা বলেন, আমি কারো সঙ্গে ঘর করি বলে জীবনে কাউকে ভালোবাসব না, কোনও ভালো জিনিস দেখব না, এমনটা তো হতে পারে না। যার যত অপশন বেশি, তার জীবনে তত মানুষ আসতেই পারে। তবে কেউ সেটা কীভাবে ব্যালেন্স করবে সেটা সেই মানুষটার ব্যাপার। কিন্তু এটা কোনও অপরাধ নয়।’ 

এ সময় তিনি আরও বলেন, আমি একটা জিনিস সহজভাবে বুঝি, আমি বিয়েতে বিশ্বাসী। আমার মনে হয় একটা ভালো বিয়ে মানুষের জীবনকে অনেক সমৃদ্ধ করে। তবে সেটা হওয়া দরকার একটা সুস্থ সুন্দর বিয়ে। যদি দু'জনের বোঝাপড়া ঠিক না হয়, একে অপরের প্রতি সম্মান না দেখায় তাহলে সেখান থেকে বেরিয়ে আসাই ভালো। একে অপরের প্রতি সম্মান থাকলে অনেক দুর্যোগ কাটিয় একে অপরের সঙ্গে থাকা যায়। 

অপরাজিতা বলেন, বিয়ের আগে তিনটি বিষয়ে মানসিকভাবে প্রস্তুতি নেয়া উচিত। এক. সবার আগে একে অপরের প্রতি বিশ্বাস। দুই. একে অপরের কাজের প্যাটার্নটা বোঝা এবং তিন. দু’জন দুইজনের সময়কে সম্মান করা।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ