• ঢাকা
  • |
  • শুক্রবার ৭ই আষাঢ় ১৪৩১ সন্ধ্যা ০৭:৩৪:৩৫ (21-Jun-2024)
  • - ৩৩° সে:

মেয়ের হাত ধরে সৃজিত, ছবি তুললেন মিথিলা!


শনিবার ২৮শে অক্টোবর ২০২৩ দুপুর ১২:২৭



মেয়ের হাত ধরে সৃজিত, ছবি তুললেন মিথিলা!

ছবি সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

আকাশে মেঘের মাঝে এক টুকরো চাঁদ উঁকি দিচ্ছে। চোখের সামনে দিগন্ত বিস্তৃত সমুদ্র। চাঁদের আলোয় আলোকিত চারপাশ। এমনই এক পরিবেশে মেয়ের হাত ধরে দাঁড়িয়ে ছিলেন ওপার বাংলার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি। 

পুরো পূজাটাই কলকাতার বাইরে কাটিয়েছেন এ পরিচালক। যদিও পূজাতেই মুক্তি পেয়েছে তার পরিচালিত ছবি ‘দশম অবতার’। বক্স অফিসে রমরমা ব্যবসাও করছে ছবিটি। 

অপরদিকে পরিবারের সঙ্গে চুটিয়ে সময় কাটাচ্ছেন এ পরিচালক। স্ত্রী রফিয়াদ রশিদ মিথিলা, মেয়ে আয়রাকে নিয়ে বর্তমানে আমেরিকায় আছেন তিনি। সেখানে বিভিন্ন জায়গায় ঘুরছেন। মেয়েকে নিয়ে এমনই এক দিনের একটি ছবি পোস্ট করেছেন সৃজিত। ছবিটি তুলে দিয়েছেন মিথিলা। 

সেই ছবিটি পোস্ট করে সৃজিত লিখেন, তুমি আর আমি এমন একটা যাত্রা শুরু করেছি, যেখান থেকে আর কোথাও যাওয়ার নেই। 

অভিনেত্রী মিথিলা ও অভিনেতা তাহসানের মেয়ে আয়রা। কিন্তু সৃজিতও তার ভীষণ প্রিয়। কাজের ফাঁকে যেটুকু সময় পান—সবটুকুই মেয়ের জন্য বরাদ্দ রাখেন সৃজিত। রাতে গল্প শোনানো থেকে ওর ছোট্ট ছোট্ট ইচ্ছাগুলোও পূরণ করা সৃজিতের তালিকায় সবার প্রথমে থাকে। 

মেয়ের সাথে সৃজিত

তাই মেয়ের পছন্দের জায়গায় ঘুরতে নিয়ে গেছেন পরিচালক। কিছু দিন আগে সৃজিত ও মিথিলার সম্পর্ককে কেন্দ্র করে তৈরি হয়েছিল বিপুল সমালোচনা। তবে সেই সব আলোচনা তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন এই যুগল। 

মিথিলা জানিয়েছিলেন, এসব কিছুই গুজব। বিষয়গুলো নিয়ে আলোচনার কোনো ইচ্ছা নেই তার। সৃজিতও তার ব্যক্তিগত বিষয় নিয়ে তেমন কোনো মন্তব্য করেননি।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ