• ঢাকা
  • |
  • শুক্রবার ৭ই আষাঢ় ১৪৩১ রাত ০৮:২২:৩৮ (21-Jun-2024)
  • - ৩৩° সে:

বাংলাদেশের ‘ওয়ান ইলেভেন’-এ স্বস্তিকা


রবিবার ৮ই অক্টোবর ২০২৩ দুপুর ০১:১২



বাংলাদেশের ‘ওয়ান ইলেভেন’-এ স্বস্তিকা

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

২০০৮ সালে বাংলাদেশের একটি ছবিতে অভিনয় করেছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তার ঠিক দেড় দশকের মাথায় ফের ঢালিউডের সিনেমায় যুক্ত হলেন এ অভিনেত্রী। ‘ওয়ান ইলেভেন’ নামের এক ছবিতে দেখা যাবে তাকে। 

ছবিটিতে স্বস্তিকার সঙ্গে পর্দা ভাগ করবেন নন্দিত অভিনেতা আফজাল হোসেন। এতে বেশ উচ্ছ্বসিত স্বস্তিকা। সেই উচ্ছ্বাস প্রকাশ করতে গিয়ে সংবাদমাধ্যমকে অভনেত্রী জানান, বাংলাদেশের অভিনেতা-অভিনেত্রীদের বিশাল ভক্ত তিনি। 

স্বস্তিকা বলেন, ‘আমি বাংলাদেশের অভিনেতা-অভিনেত্রীদের বিশাল ভক্ত। তাদের অনেকেরই কাজ দেখি, তা ওটিটি প্ল্যাটফর্ম বা কলকাতার প্রেক্ষাগৃহ যেখানেই মুক্তি পাক—দেখার জন্য উদ্‌গ্রীব হয়ে বসে থাকি। আফজাল হোসেনের সঙ্গে কাজ করাটাও খুব বড় পাওনা। আমি আশা করছি, একটা টিম হয়ে আমরা কাজটি করব।’ 

অভিনয়ের ক্ষেত্রে স্বস্তিকা বেশি গুরত্ব দিয়ে থাকেন চরিত্রে। এমনটা উল্লেখ করে বলেন, ‘আমি সব সময় এমন চরিত্রে অভিনয় করতে চাই, যেগুলো আগে কখনও করিনি। কারণ আমি পর্দায় একই চরিত্রে নিজেকে বারবার দেখতে চাই না। একই চরিত্র করতে থাকলে দর্শক কেন আমাকে বা আমার ছবি দেখতে চাইবে? আর বাংলাদেশের একটা কাজ করব, মনের মতো না হলে হয়তো কাজটা করা হয়ে উঠত না। কিন্তু সত্যিই আমি খুব খুশি ছবিটিতে কাজ করতে যাচ্ছি ভেবে।’ 

হুমায়ুন বিশ্বাসের গল্পে তৈরি হচ্ছে ‘ওয়ান ইলেভেন’। ছবিটির সংলাপ লিখেছেন সংলাপ লিখেছেন মোজাফফর হোসে। মনস্তাত্ত্বিক থ্রিলার ঘরানার এ ছবিতে আফজাল ও স্বস্তিকাকে গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে দেখা যাবে। ঢাকার গাজীপুর, গুলশান ও ধানমন্ডি এলাকার বিভিন্ন স্থানে তাদের অংশের শুটিং করা হবে বলে জানিয়েছেন পরিচালক কামরুল রিফাত।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ