• ঢাকা
  • |
  • শুক্রবার ৩রা শ্রাবণ ১৪৩১ ভোর ০৫:৩৭:১০ (19-Jul-2024)
  • - ৩৩° সে:

মান্নাতের ছাদ থেকে ভক্তদের অভিবাদন জানালেন শাহরুখ


সোমবার ১৮ই সেপ্টেম্বর ২০২৩ দুপুর ০২:১২



মান্নাতের ছাদ থেকে ভক্তদের অভিবাদন জানালেন শাহরুখ

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

‘পাঠন’-এর পর বক্স অফিসে অপ্রতিরোধ্য শাহরুখ খানের ‘জওয়ান’। ক্যারিয়ারের সবচেয়ে ব্যবসা সফল সিনেমা হওয়ার দৌড়ে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছেন শাহরুখ। মাত্র ১০ দিনেই ৭৯৭.৫০ কোটি রুপি উপার্জন করে ফেলেছে এই সিনেমা। 

গত কয়েকদিন ধরেই শাহরুখের বাসভবন মান্নাতের ভক্তদের ভিড় লেগেই রয়েছে। উচ্ছ্বাস, উন্মাদনা আর উদ্দীপনার মাঝেই রোববার মান্নাতের বাইরে কাতারে কাতারে ভিড় জমিয়ে ছিলেন শাহরুখ ভক্তরা। নিরাশ করলেন না কিং খান। 

অনুরাগীদের ডাকে সাড়া দিয়ে কয়েক মিনিটের জন্য মান্নাতের ছাদে দর্শন দিলেন শাহরুখ খান। টিম ইন্ডিয়ার এশিয়া কাপে দুর্দান্ত জয়ের মিনিট কয়েক পড়েই নীল টি-শার্ট আর কালো প্যান্টে বাইরে আসেন শাহরুখ। ফুরফুরে মেজাজে পাওয়া গেল কিং খানকে। 

তিনি এলেন, দেখলেন আর নিমেষেই জিতলেন মন! মান্নাতের রেলিং বেয়ে শাহরুখ উপরে উঠতেই চিৎকারে ভরে গেল চারিদিক। রাস্তার বাস, গাড়ি থমকে গেল কয়েক মিনিটের জন্য। 

অনুরাগীদের কখনও করজোরে ধন্যবাদ জানালেন, আবার কখনও উড়ন্ত চুমু ছুড়ে দিতে দেখা গেল বাদশাকে। এদিন দু-হাত খুলে নিজের আইকনিক পোজও দিলেন শাহরুখ। সেইসব ছবি, ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ভক্তদের ডাকে সাড়া দিচ্ছেন, তারকাদের অভিনন্দন বার্তার জবাব দিচ্ছেন বাদশা। কিন্তু পাঠানের মতো জওয়ান ঘিরেও অনেকখানি প্রচারবিমুখ শাহরুখ। বা বলা ভালো এটাই তার নতুন স্ট্রাটেজি। 

আড়ালে থেকেই স্বপ্নের নায়ক বুনছেন রূপকথার কাহিনি। জওয়ান মুক্তির আগে এই ছবির একটি মাত্র প্রচারানুষ্ঠান হয়েছে দেশে, তাও দক্ষিণে। প্যান ইন্ডিয়া তারকা হওয়ার দৌড়ে সামিল শাহরুখের কাছে খানিক ব্রাত্যই থেকেছে উত্তর ভারতের মিডিয়া। কিন্তু তাতে কুছ পরোয়া নেই! 

কারণ শাহরুখ জ্বরে ভুগছে উত্তর থেকে দক্ষিণ। জওয়ান মুক্তির পর শনিবার এক সাংবাদিক সম্মেলন করেন শাহরুখ-অ্যাটলিরা। সাফল্যের আনন্দ সবার সঙ্গে ভাগ করে নেন বাদশা।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ





















-->