• ঢাকা
  • |
  • শুক্রবার ৭ই আষাঢ় ১৪৩১ সকাল ১১:০২:২১ (21-Jun-2024)
  • - ৩৩° সে:

"স্মার্ট বাংলাদেশ" স্বপ্নের মূলে রয়েছেন বঙ্গবন্ধু ও শেখ হাসিনা ; লে: জে: (অব:) আবুল হোসেন


বৃহঃস্পতিবার ২৭শে জুলাই ২০২৩ রাত ০৮:২৪



"স্মার্ট বাংলাদেশ" স্বপ্নের মূলে রয়েছেন বঙ্গবন্ধু ও শেখ হাসিনা ; লে: জে: (অব:) আবুল হোসেন

পথ সভায় বক্তব্য রাখছেন লেঃ জে: (অব:)আবুল হোসেন।

প্রশান্ত সুভাষ চন্দ, গলাচিপা(পটুয়াখালী) থেকে ফিরে:

বাঙালী জাতির স্বাধীনতা, ভাষা, লাল সবুজের পতাকা, উন্নয়ন অগ্রযাত্রা ও ভবিষ্যত স্মার্ট বাংলাদেশের স্বপ্ন" সব কিছুর মূলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা রয়েছেন বলে মন্তব্য করেছেন বিজিবির সাবেক মহাপরিচালক ও রাষ্ট্রপতির সাবেক সামরিক সচিব লেঃ জেঃ (অবঃ) আবুল হোসেন।

পথসভায় উপস্থিত দলীয় নেতাকর্মীর একাংশ।

বৃহস্পতিবার(২৭ জুলাই) বিকেলে পটুয়াখালীর গলাচিপা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে অনুষ্ঠিত পথ সভায় তিনি এ কথা বলেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশি হিসেবে এ পথ সভায় যোগদেন তিনি।

আবুল হোসেন বলেন, প্রতিষ্ঠার পর গত ৭৪ বছরে আওয়ামী লীগ বাঙালী জাতির ভাগ্য উন্নয়ন, সামাজিক উন্নয়ন ও অর্থনৈতিক উন্নয়নের জন্য কাজ করেছে। যেকোন দূর্যোগে ও দূর্বিপাকে আমরা আওয়ামী লীগকে পাশে পেয়েছি।

শতশত নেতাকর্মীর উপস্থিতিতে অনুষ্ঠিত পথ সভায় সাবেক শীর্ষ এ সেনাকর্মকর্তা শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরেন।

পথসভায় গলাচিপা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিজাম উদ্দিন, কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক মো: মামুন আজাদ ও পানপট্টি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ