• ঢাকা
  • |
  • শুক্রবার ৭ই আষাঢ় ১৪৩১ রাত ০৮:৩৮:২০ (21-Jun-2024)
  • - ৩৩° সে:

চার দিনের সফরে আজ ঢাকায় আসছেন কবীর সুমন


রবিবার ৫ই নভেম্বর ২০২৩ দুপুর ০২:৪০



চার দিনের সফরে আজ ঢাকায় আসছেন কবীর সুমন

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

পাশের দেশের হয়েও এদেশের মানুষের বড় আপন কবীর সুমন। ভালোবেসে এপারের শ্রোতারা তাকে ‘গানওয়ালা’ বলে ডাকেন। এ গায়কও ভালোবাসার সম্মান স্বরুপ বাংলাদেশকে তার গানের দেশ বলে আখ্যায়িত করেছিলেন। নতুন খবর হলো আজ রোববার বাংলাদেশে আসছেন তিনি। সামাজিক মাধ্যমে এ কথা গায়ক নিজেই জানিয়েছেন। 

নিজের ফ্যানপেজে কবীর সুমন লিখেছেন, চার দিনের বাংলা খেয়াল কর্মশালার জন্য আজ ঢাকা যাচ্ছি। এ খবর শুনে অনুসারীদের অনেকেই মন্তব্যের ঘরে প্রতিক্রিয়া জানিয়েছেন। কেউ বাংলা খেয়াল শোনার আগ্রহ প্রকাশ করছেন। তবে সেসবের উত্তরে কিছু জানাননি গানওয়ালা। 

এর আগে বাংলাদেশ নিয়ে কবীর সুমন একবার বলেছিলেন, ‘১৩ বছর পর বাংলাদেশে গিয়েছিলাম। তার কয়েকদিন আগে দুর্গা পুজার পঞ্চমীতে কলকাতার কলা মন্দিরে আমার একটি অনুষ্ঠান ছিল। অনেকদিন পর সেখানে গান করেছি। কিন্তু গান করার পুরো সময় খেয়াল করলাম লোকজন শুধু ফোনেই কথা বলল। তাই ভারতে আর গান গাইব না।’ 

গত বছর কবীর সুমনের জনপ্রিয় অ্যালবাম ‘তোমাকে চাই’র ৩০ বছর উদযাপন উপলক্ষে ‘সুমনের গান’ শিরোনামে তিনদিনের আসর হয় রাজধানীর রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন অব বাংলাদেশ মিলনায়তনে। মিলনায়তন ভর্তি শ্রোতারা মন্ত্রমুগ্ধ হয়ে শুনেছেন তার গান।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ