• ঢাকা
  • |
  • শুক্রবার ৭ই আষাঢ় ১৪৩১ সন্ধ্যা ০৭:০৭:৫১ (21-Jun-2024)
  • - ৩৩° সে:

মোশাররফের ‘হুব্বা’ মুক্তির দিন ঘোষণা


বুধবার ১৮ই অক্টোবর ২০২৩ দুপুর ১২:৩৩



মোশাররফের ‘হুব্বা’ মুক্তির দিন ঘোষণা

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

সর্বশেষ বাংলাদেশে সাফটা চুক্তির মাধ্যমে মুক্তি পেয়েছে বলিউডের সিনেমা ‘জওয়ান’। এখনও সিনেমা হলে রাজত্ব করছে শাহরুখ খান অভিনীত সিনেমাটি। 

তারই ধারাবাহিকতায় এবার ভারত ও বাংলাদেশে একই দিনে মুক্তি পেতে যাচ্ছে মোশাররফ করিম অভিনীত চলচ্চিত্র ‌‘হুব্বা’। 

টলিউডের ব্রাত্য বসু পরিচালিত সিনেমাটি আগামী ২৪ নভেম্বর পশ্চিমবঙ্গে মুক্তির দিনই বাংলাদেশের দর্শকরা এটি দেখতে পাবে। বিষয়টি জানিয়েছেন কিবরিয়া ফিল্মসের কর্ণধার কামাল মোহাম্মদ কিবরিয়া লিপু। 

কলকাতায় মোশাররফ করিমের দ্বিতীয় সিনেমা ‘হুব্বা’। যেখানে অভিনেতাকে দেখা যাবে গ্যাংস্টার চরিত্রে। এটি নির্মিত হয়েছে হুগলির কুখ্যাত গ্যাংস্টার হুব্বা শ্যামলের জীবনী অবলম্বনে। এর আগে তিনি একই নির্মাতার ‘ডিকশনারি’তে অভিনয় করেছিলেন মোশাররফ করিম। 

ইতোমধ্যেই ‘হুব্বা’ আমদানির বিষয়ে সিনেমাটির প্রযোজক ফেরদৌসুল হাসানের সঙ্গে কথাবার্তা চূড়ান্ত করেছেন লিপু। প্রযোজক সমিতিতেও জানিয়ে রেখেছেন এ ব্যাপারে। 

গণমাধ্যমে লিপু বললেন, ‌আমাদের এখানে একই দিনে সিনেমা মুক্তি দেওয়াটা অনেক কঠিন হয়ে যায়। ডেট পাওয়া যেন সোনার হরিণ। অনেক সময় দেখা যায়, বিদেশি সিনেমা মুক্তি পাচ্ছে জানার পর হঠাৎ একটা নামকাওয়াস্তে দেশি সিনেমা ডেট নিয়ে নেয়। মুক্তির ক্ষেত্রে আমদানি করা সিনেমার চেয়ে দেশি সিনেমার প্রাধান্য বেশি থাকে। ফলে আমাদের পিছিয়ে যেতে হয়। তখন বড় অঙ্কের আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হয়। 

যোগ করে তিনি আরও বলেন, এর আগে আমি সালমান খান অভিনীত ‘কিসি কা ভাই কিসি কি জান’ একই দিনে মুক্তি দিতে চেয়েও পারিনি। পরে মুক্তি পাওয়ার কারণে বেশ ক্ষতিগ্রস্ত হয়েছি। তাই ‘হুব্বা’র ক্ষেত্রে সেটা যেন না হয় সেদিকে খেয়াল রাখতে চাই। এমনিতে মোশাররফ করিম বাংলাদেশের অভিনেতা। তার জনপ্রিয়তা আকাশচুম্বী। যদি একই দিনে সিনেমাটি মুক্তি দিতে পারি তাহলে ভালো ব্যবসা করবে। 

এরইমধ্যে প্রকাশ পেয়েছে ‘হুব্বা’র টিজার। যেখানে দেখা মিলেছে অন্য এক মোশাররফ করিমের। কখনো তিনি দলবল নিয়ে বন্দুক হাতে ঘুরে বেড়াচ্ছেন, আবার কখনো রাতের আঁধারে এক নারীর সঙ্গে সময় কাটাচ্ছেন, কখনো-বা অপরাধ জগতের কাজকর্ম সামলাচ্ছেন। রোমাঞ্চে ভরপুর এই ঝলক প্রশংসা কুড়িয়েছে দর্শকদের। 

‘হুব্বা’তে মোশাররফ করিম ছাড়াও আরও অভিনয় করেছেন- ইন্দ্রনীল সেনগুপ্ত, শ্রাবণী দাস, সৌমিক হালদার প্রমুখ।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ