• ঢাকা
  • |
  • শুক্রবার ৭ই আষাঢ় ১৪৩১ রাত ০৮:৫০:৪৯ (21-Jun-2024)
  • - ৩৩° সে:

অনুপমের প্রাক্তন স্ত্রীর সঙ্গে পরমব্রতর বিয়ে আজ


সোমবার ২৭শে নভেম্বর ২০২৩ দুপুর ০১:০৩



অনুপমের প্রাক্তন স্ত্রীর সঙ্গে পরমব্রতর বিয়ে আজ

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

কলকাতার নায়ক পরমব্রত চট্টোপাধ্যায়। তিনি দুই বাংলাতেই সমান জনপ্রিয়। অসংখ্য নারীর পছন্দের নায়কও তিনি। পরমব্রতর ব্যক্তিগত জীবন নিয়েও সবার বেশ কৌতুহল। এবার জানা গেল তিনি সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন পরমব্রত। প্রেমিকা থেকে স্ত্রী খাতায় নাম লেখাবেন পিয়া চক্রবর্তী। তিনি জনপ্রিয় কণ্ঠশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। 

ভারতীয় এক সংবাদ মাধ্যম থেকে জানা যায়, আজ সোমবার (২৭ নভেম্বর) বান্ধবী পিয়া চক্রবর্তীকে বিয়ে করবেন এই স্টার। অনেকদিন ধরেই অবশ্য টালিপাড়ায় গুঞ্জন অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে তিনি প্রেমের সম্পর্কে রয়েছেন। যদিও এই প্রসঙ্গে কেউ কখনও মুখ খোলেননি। 

জানা গেছে খুব ঘণিষ্ঠ মানুষের উপস্থিতিতেই জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন পরমব্রত-পিয়া। এখন অপেক্ষা নবদম্পতির ছবি দেখার। 

আরও জানা যায়, সংগীতশিল্পী অনুপমের সঙ্গে পিয়ার বিচ্ছেদের এক বছর আগে থেকেই পরমব্রতকে মন দিয়েছেন মানসিক স্বাস্থ্যকর্মী পিয়া চক্রবর্তী। পিয়া। এর আগে একবার খবর বের হয় তারা মুম্বাই গিয়ে নাকি বিয়ে সেরে ফেলেছেন। চারিদিকে এই খবর ছড়িয়ে পড়লে পরমব্রত হাসির ছলে সেই গুজব উড়িয়ে দিয়েছিলেন। 

সূত্রমতে, কলকাতার পরিচালক অরিন্দম শীলের ফেলুদা সিরিজের শ্যুটিংয়ের সময় সিকিমে দু-দিনের জন্য গিয়েছিলেন পিয়া। তারা সেখানে কোয়ালিটি সময়ও কাটান। সেখান থেকে ছবিও আপলোড করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তবে যুগলের কোনও ছবি শেয়ার করেননি। শোনা যায়, শান্তিনিকেতনে একটি শ্যুটিংয়ের কাজে টালিপাড়ার অন্যদের সঙ্গে ছিলেন পরমব্রত-পিয়াও। তখন থেকেই নাকি তাদের সম্পর্ক আরও জোড়াল হয়। 

প্রসঙ্গত, পিয়ার সঙ্গে সম্পর্কের গুঞ্জনের আগে বিদেশিনী ইকার সঙ্গে দীর্ঘদিন লিভ ইন সম্পর্কে ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। কিন্তু, কোভিড পরিস্থিতিতেই ভেঙে যায় সেই সম্পর্ক। এরপরই অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়ার সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে তারপর। অনুপম রায়ের সঙ্গে পিয়া চক্রবর্তীর বিবাহবিচ্ছেদের সময় উঠে এসেছিল পরমব্রত চট্টোপাধ্যায়েরই নাম। যদিও এই প্রসঙ্গে তিনজনই একেবারেই চুপ ছিলেন।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ