• ঢাকা
  • |
  • শুক্রবার ৭ই আষাঢ় ১৪৩১ রাত ০৯:১৪:২১ (21-Jun-2024)
  • - ৩৩° সে:

বাংলাদেশে সেন্সর পেল জিতের ‘মানুষ’ সিনেমা, কাল মুক্তি


বৃহঃস্পতিবার ১৪ই ডিসেম্বর ২০২৩ দুপুর ১২:২৩



বাংলাদেশে সেন্সর পেল জিতের ‘মানুষ’ সিনেমা, কাল মুক্তি

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

বাংলাদেশের পর্দায় দেখা যাবে ওপার বাংলার জনপ্রিয় চিত্রনায়ক জিৎ অভিনীত ‘মানুষ’ সিনেমাটি। গতকাল বুধবার  (১৩ ডিসেম্বর) বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে নির্মাতা সঞ্জয় সমদ্দারের এই সিনেমাটি। আগামীকাল (১৫ ডিসেম্বর) দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘মানুষ’। 

সিনেমাটি বাংলাদেশ থেকে আনকাট সেন্সর ছাড়পত্র পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা অনন্য মামুন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেজে এক পোস্টে সিনেমাটির পোস্টার শেয়ার করে অনন্য মামুন লেখেন, ‘আমাদের সঞ্জয় সমদ্দার পরিচালিত সিনেমা ‘মানুষ’ আজ বাংলাদেশে আনকাট সেন্সর পেলো।’ 

গত ২৪ নভেম্বর ভারতে মুক্তি পেয়েছে বাংলাদেশের নির্মাতা সঞ্জয় সমদ্দারের ‘মানুষ’। জিৎ প্রযোজিত ও অভিনীত সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন বাংলাদেশের বিদ্যা সিনহা মিম। 

ভারতের সঙ্গে একইদিনে বাংলাদেশেও সিনেমাটি মুক্তির পরিকল্পনা করেছিল জাজ মাল্টিমিডিয়া। তবে মন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় সম্ভব হয়নি। অবশেষে এবার সিনেমাটি আনছে অনন্য মামুনের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। কাল থেকেই দেখা যাবে বিভিন্ন প্রেক্ষাগৃহে। 

বাংলাদেশে মুক্তি প্রসঙ্গে সিনেমার নির্মাতা সঞ্জয় সমদ্দার বলেন, ‘অবশেষে আমার ইচ্ছা পূরণ হচ্ছে। এটি আমার প্রথম সিনেমা। চেয়েছিলাম দুই দেশের দর্শক সিনেমাটি একসঙ্গে উপভোগ করুক। তিন সপ্তাহ পরে হলেও আমার দেশের মানুষ প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখতে পাবে। আশা করছি, ভালো সাড়াও পাব।’ 

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ