• ঢাকা
  • |
  • সোমবার ৩১শে আষাঢ় ১৪৩১ রাত ০৮:১৯:০০ (15-Jul-2024)
  • - ৩৩° সে:

বান্ধবী অন্তঃসত্ত্বা, বিশ্বাস না হওয়ায় ডিএনএ টেস্ট


শনিবার ৩রা জুন ২০২৩ বিকাল ০৩:১১



বান্ধবী অন্তঃসত্ত্বা, বিশ্বাস না হওয়ায় ডিএনএ টেস্ট

ছবি সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

দিন কয়েক আগেই জানা যায়, ৮৩ বছর বয়সে চতুর্থবার বাবা হতে চলেছেন অস্কারজয়ী অভিনেতা আল পাচিনো। অভিনেতার সন্তানের মা ২৯ বছর বয়সী বান্ধবী নুর আলফাল্লাহ। দুজনের বয়সের ফারাক প্রায় ৫৪ বছর। তাতেই নাকি অবিশ্বাস দানা বেঁধেছে অভিনেতার মনে। 

এই বয়সে যে চতুর্থবার বাবা হতে পারেন, বিশ্বাস করতে পারছেন না অভিনেতা। সূত্রের খবর, অভিনেতার বান্ধবী তাকে পিতৃত্ব যাচাইয়ের পরীক্ষার উপদেশ দিয়েছেন। অভিনেতার চতুর্থবারের জন্য বাবা হওয়ার খবরে খুশি নন তার আগের পক্ষের ছেলেমেয়েরাও। 

গত বছর ২৫ এপ্রিল ৮২ বছরে পা দেন অভিনেতা। তখনই প্রথমবার নুরের সঙ্গে তাঁর সম্পর্ক প্রকাশ্যে আসে। ক্যালিফোর্নিয়ার একটি ইটালীয় রেস্তরোঁয় দেখা গিয়েছিল তাদের। নুরকে সঙ্গে নিয়ে সেখানে জন্মদিন পালন করেন আল। দুজনেই পরেছিলেন কালো পোশাক। 

নুর এখন আট মাসের অন্তঃসত্ত্বা। আর মাস দুয়েকের মধ্যেই সন্তানের জন্ম দিতে চলেছেন তিনি। জুন মাসের শেষে অভিনেতার বাবা হওয়ার খবর চাউর হয়। এই পরিস্থিতিতে কি সত্যিই আল পাচিনো প্রেমিকার গর্ভের সন্তানের ডিএনএ পরীক্ষা করাবেন? তা সময়ই বলবে। 

আল পাচিনো তার প্রাক্তন বান্ধবী তথা ভারপ্রাপ্ত কোচ জান ট্যারান্টের ৩৩ বছর বয়সী মেয়ে জুলি মেরিরও পিতা। এছাড়াও তিনি প্রাক্তন বান্ধবী বেভারলি ডি’অ্যাঞ্জেলোর সঙ্গেও ২২ বছর বয়সী যমজ সন্তান আন্তন এবং অলিভিয়ার পিতা। যার সঙ্গে তিনি ১৯৯৭ থেকে ২০০৩ সাল পর্যন্ত ডেটিং করেছেন। 

এদিকে চলচ্চিত্র প্রযোজক নুর আলফাল্লাহ এর আগে প্রবীণ গায়ক মিক জ্যাগার এবং বিলিয়নিয়ার নিকোলাস বার্গগ্রুয়েনের সঙ্গে ডেটিং করেছেন। নূর পেশায় একজন চলচ্চিত্র প্রযোজক। তিনি লস অ্যাঞ্জেলেসের বেভারলি হিলসে বড় হয়েছেন। তার বাবা কুয়েতি হলেও মা আমেরিকার বাসিন্দা।

মন্তব্য করুনঃ


-->