• ঢাকা
  • |
  • শুক্রবার ৭ই আষাঢ় ১৪৩১ সকাল ১১:০৭:৫৭ (21-Jun-2024)
  • - ৩৩° সে:

শার্শা সীমান্ত থেকে ৮ কেজি স্বর্ণের বারসহ ২ পাচারকারী আটক


বৃহঃস্পতিবার ২৬শে জানুয়ারী ২০২৩ দুপুর ১২:৪২



শার্শা সীমান্ত থেকে ৮ কেজি স্বর্ণের বারসহ ২ পাচারকারী আটক

ছবি : সংগৃহীত

মফস্বল ডেস্ক : 

ভারতে পাচারের সময় যশোরের শার্শা উপজেলার কায়বা সীমান্ত থেকে সাড়ে ৬ কোটি টাকার ৮ কেজি ১৬৩ গ্রাম ওজনের ৭০ পিচ স্বর্ণসহ দুইজন পাচারকারীকে আটক করেছে বিজিবি সদস্যরা।

বুধবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় শার্শা উপজেলার কায়বা সীমান্তের একটি আম বাগান থেকে ৭০ পিস স্বর্নেও বারসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের দেবেন মোড়লের ছেলে শফিকুল ইসলাম (২৯) ও চাঁদপুর জেলার কচুয়া থানার বট দৈল গ্রামের মৃত রতন প্রধানের ছেলে হান্নান প্রাধান (৩৪)।

২১ বিজিবি ব্যাটালিয়নের সেক্টর কমান্ডার কর্নেল মামুনুর রশিদ জানান, কায়বা সীমান্ত দিয়ে বিপুল পরিমান স্বর্ণের বার পাচার হয়ে ভারতে যাচ্ছে এমন গোপন সংবাদ পেয়ে বিজিবির একটি দল যশোরের শার্শার কায়বা সীমান্তবর্তী একটি আম বাগানে অভিযান চালিয়ে সাদা রঙের একটি প্রাইভেটকার জব্দ করে। পরে প্রাইভেটকারটি বিজিবি ক্যাম্পে নিয়ে তল্লাশি করে মিটার বক্সের ভেতর থেকে ৭০ পিস স্বর্ণের বার জব্দ করা হয়। জব্দকৃত স্বর্নের ওজন ৮ কেজি ১৬৩ গ্রাম। যার বাজার মূল্য সাড়ে ৬ কোটি টাকা।

তিনি আরও জানান, আটক স্বর্ন পাচারকারীকে শার্শা থানায় সোপর্দ করা হয়েছে। আটক স্বর্ন যশোর কাস্টমস ট্রেজারি শাখায় জমা দেয়া হয়েছে।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ