• ঢাকা
  • |
  • শুক্রবার ৭ই আষাঢ় ১৪৩১ রাত ০৯:১৮:৫৩ (21-Jun-2024)
  • - ৩৩° সে:

পুজোর দিনই সুখবর দিলেন অভিনেত্রী মিমি


শনিবার ২১শে অক্টোবর ২০২৩ বিকাল ০৩:০৬



পুজোর দিনই সুখবর দিলেন অভিনেত্রী মিমি

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

শুরু হলো হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজার মূল আনুষ্ঠানিকতা। পূজার প্রথম দিনেই শুক্রবার (২০ অক্টোবর) সুখবর দিলেন ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী মিমি চক্রবর্তী। 

তবে বিয়ে বা প্রেম সংক্রান্ত কোনও সুখবর দেননি এই নায়িকা। 

আগামী মাসেই বলিউডে পা রাখতে চলেছেন মিমি। নির্মাতা শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের হাত ধরে তিনি বলিউডে পা রাখতে চলেছেন তিনি। তবে মিমি ভক্তদের জন্য নতুন সুখবর হচ্ছে- এবার ঘোষণা হল সেই সিনেমার মুক্তির তারিখ। 

নভেম্বরের ৩ তারিখ বড়পর্দায় মুক্তি পেতে যাচ্ছে মিমি অভিনীত ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’ সিনেমাটি। নির্মাতাদের ‘পোস্ত’র গল্প নিয়ে তৈরি হয়েছে সিনেমাটি। বাংলায় এই সিনেমায় দেখা গিয়েছিল সৌমিত্র চট্টোপাধ্যায়, লিলি চক্রবর্তী, মিমি চক্রবর্তী, যীশু সেনগুপ্ত, সোহিনী সেনগুপ্তকে। 

বাংলায় যে ভূমিকায় অভিনয় করেছিলেন মিমি, হিন্দিতেও সেই একই ভূমিকায় দেখা যাবে তাকে। একটি শিশুকে নিয়ে আবর্তিত হয়েছে সিনেমার গল্প। তার মায়ের ভূমিকাতেই দেখা যাবে মিমিকে। 

এতে অন্যান্য মুখ্য ভূমিকায় রয়েছেন পরেশ রাওয়াল, নীনা কুলকার্নিসহ অনেকে। উইন্ডোজ ও ভায়াকম স্টুডিওর যৌথ প্রযোজনায় মুক্তি পাবে এই সিনেমা। 

অন্যদিকে, পূজায় মুক্তি পেয়েছে শিবপ্রসাদ-নন্দিতার প্রথম থ্রিলার ঘরানার সিনেমা ‘রক্তবীজ’। এতেও রয়েছেন মিমি। তার সঙ্গে রয়েছেন আবির চট্টোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, ভিক্টর বন্দ্যোপাধ্যায়, অনুসূয়া সরকার, সত্যম ভট্টাচার্য্য, দেবলীনা কুমার ও অন্যান্যরা।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ