• ঢাকা
  • |
  • সোমবার ৩১শে আষাঢ় ১৪৩১ রাত ০৮:৩৭:৩৯ (15-Jul-2024)
  • - ৩৩° সে:

০৩:৫৬ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২৩


ক্যাটাগরি

বাংলাদেশ

দুর্যোগ মোকাবিলায় অসামরিক প্রশাসনকে সহায়তায় সেনাবাহিনী প্রস্তুত


সোমবার ১৮ই সেপ্টেম্বর ২০২৩ বিকাল ০৩:৫৬



দুর্যোগ মোকাবিলায় অসামরিক প্রশাসনকে সহায়তায় সেনাবাহিনী প্রস্তুত

ছবি: সংগৃহীত

চ্যানেল এস ডেস্কঃ 

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ‘সোনার বাংলা’ গড়ে তোলার পাশাপাশি একটি আধুনিক ও যুগোপযোগী সেনাবাহিনী গঠনের স্বপ্ন দেখেছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সুযোগ্য ও গতিশীল নেতৃত্বে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন করে চলেছেন। 

এছাড়া, বাংলাদেশ সেনাবাহিনীর অকুতোভয় বীর সেনানীরা জাতীয় যেকোনো দুর্যোগ মোকাবিলায় অসামরিক প্রশাসনকে সহায়তার জন্য সদা প্রস্তুত রয়েছে।

সোমবার (১৮ সেপ্টেম্বর) শেখ হাসিনা সেনানিবাসের অন্যান্য পদবির সেনাসদস্যদের জন্য ১১২ ফ্ল্যাট বিশিষ্ট একটি ১৫তলা পারিবারিক বাসস্থান ‘সেনানীড়’ উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে।

আইএসপিআর জানায়, আজ শেখ হাসিনা সেনানিবাসের অন্যান্য পদবির সেনাসদস্যদের জন্য ১১২টি ফ্ল্যাট বিশিষ্ট একটি ১৫তলা পারিবারিক বাসস্থান ‘সেনানীড়’ উদ্বোধন করেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। এছাড়াও, সেনাবাহিনী প্রধান শেখ হাসিনা সেনানিবাসে গ্যারিসন কেন্দ্রীয় মসজিদসহ অন্যান্য গুরুত্বপূর্ণ স্থাপনার উদ্বোধন করেন। 

অনুষ্ঠানে জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ৭ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার বরিশাল এরিয়া, সেনাসদর ও বরিশাল এরিয়ার ঊর্ধ্বতন সেনাকর্মকর্তারা, জুনিয়র কমিশন্ড অফিসার, অন্যান্য পদবির সৈনিকরা এবং অসামরিক কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুনঃ


-->