• ঢাকা
  • |
  • শনিবার ৭ই বৈশাখ ১৪৩১ সন্ধ্যা ০৬:৩৯:০১ (20-Apr-2024)
  • - ৩৩° সে:

শেষ ওয়ানডেতে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ, একাদশে মিরাজ


বৃহঃস্পতিবার ২৩শে মার্চ ২০২৩ দুপুর ০২:২৮



শেষ ওয়ানডেতে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ, একাদশে মিরাজ

ছবি সংগৃহীত

স্পোর্টস ডেস্ক: 

প্রথম ম্যাচে বাংলাদেশ পেয়েছিল রেকর্ড গড়া জয়। পরের ম্যাচেও ৩৪৯ রান করে ওয়ানডেতে নিজেদের ইতিহাসের সর্বোচ্চ সংগ্রহ পেয়েছিল স্বাগতিকরা। তবে ম্যাচটি ভেসে যায় বৃষ্টিতে।  

সিলেটে তৃতীয় ও শেষ ওয়ানডেতে টস জিতে এবার বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে আয়ারল্যান্ড। টানা তিন ম্যাচে টস জিতলো সফরকারীরা। সিলেটে সকাল থেকে রোদ-বৃষ্টির খেলা চলছে। কিন্তু টসের সময় ও এরপরে দেখা মিলেছে ঝলমলে রোদের।  

এ ম্যাচের একাদশে একটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। ফুটবল খেলতে গিয়ে পাওয়া চোখের চোটে প্রথম দুই ম্যাচ খেলতে পারেননি মেহেদী হাসান মিরাজ, এ ম্যাচে আছেন তিনি। তাকে জায়গা দিতে বাদ পড়েছেন ইয়াসির আলি রাব্বি। দ্বিতীয় ম্যাচের একাদশে কোনো বদল আনেনি বাংলাদেশ। 

বাংলাদেশের একাদশ : তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, নাসুম আহমেদ ও ইবাদত হোসেন।

আয়ারল্যান্ডের একাদশ : পল স্টারলিং, স্টিফেন ডোহানি, অ্যান্ড্রু বালবার্নি (অধিনায়ক), হ্যারি টেক্টর, জর্জ ডকরেল, কুর্টিস ক্যাম্ফার, লরকান টাকার, ম্যাথু হুমপ্রেয়াস, অ্যান্ডি ম্যাকব্রাইন, মার্ক আডায়ার ও গ্রাহাম হুম।

মন্তব্য করুনঃ