• ঢাকা
  • |
  • শুক্রবার ৭ই আষাঢ় ১৪৩১ সকাল ০৭:১৮:১৩ (21-Jun-2024)
  • - ৩৩° সে:

সায়ন্তিকার সঙ্গে হোটেলে ৪ ঘণ্টা সময় কাটানো নিয়ে মুখ খুললেন জায়েদ খান


সোমবার ১৮ই সেপ্টেম্বর ২০২৩ দুপুর ০২:০৬



সায়ন্তিকার সঙ্গে হোটেলে ৪ ঘণ্টা সময় কাটানো নিয়ে মুখ খুললেন জায়েদ খান

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

নির্মাতা তাজু কামরুল পরিচালিত ‘ছায়াবাজ’ সিনেমার শুটিংয়ের জন্য গত ৩০ আগস্ট বাংলাদেশে আসেন কলকাতার নায়িকা সায়ন্তিকা ব্যানার্জি। চিত্রনায়ক জায়েদ খানের সঙ্গে কক্সবাজারে গানের শুটিংও করেন। কক্সবাজারে কয়েকদিন শুটিং করে হঠাৎ কলকাতায় চলে যান অভিনেত্রী। এরপরই অভিযোগ উঠে—কোরিওগ্রাফার মাইকেল বাবু অনাকাঙ্ক্ষিত স্পর্শ করায় শুটিং শেষ না করেই কলকাতায় গেলেন সায়ন্তিকা। 

এ নিয়ে নানা সংবাদমাধ্যমে যখন একের পর সংবাদ প্রকাশ হয় এবং নানা সমালোচনা হয়, তখন বিষয়টি নিয়ে কথা বলেন টালিউড নায়িকা সায়ন্তিকা। তিনি জানান, কলকাতা যাওয়ার পেছনে মাইকেল নয়, প্রযোজক মনিরুল ইসলাম দায়ী। কোনো পরিকল্পনা ছাড়াই সিনেমার শুটিং শুরু করেছেন প্রযোজক। বারবার বলার পরও টেকনিক্যাল সমস্যা সমাধান করতে পারেননি প্রযোজক। 

সায়ন্তিকার এ মন্তব্য নিয়ে শুরু হয় ফের সমালোচনা। ফলে বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন প্রযোজক মনিরুল ইসলাম। রোববার (১৭ সেপ্টেম্বর) তিনি সায়ন্তিকার অপেশাদার আচরণসহ অন্যান্য বিষয়ে কথা বলেন। এ সময় তিনি বলেন, মাইকেলের নির্দেশনায় গানের শুটিংয়ের সময় ড্রেস পরিবর্তনের জন্য বেলা ২টায় হোটেলে যান নায়ক-নায়িকা। তারা ফিরে আসেন সন্ধ্যা ৬টায়। ড্রেস চেঞ্জ করার জন্য তাদের চার ঘণ্টা সময় লাগে—এমনটা দেখিনি কখনো। 

প্রযোজক আরও বলেন, আবার যেদিন শুটিং প্যাকআপ করে পুরো ইউনিট নিয়ে চলে আসি, সেদিনও নায়ক-নায়িকা হোটেলে থেকে যান। ওই দিন সেখানে কী করছিলেন তারা? এ প্রশ্নের জবাব কী দেবেন তারা? কথাগুলো আমি সামনে আনতে চাইনি। কিন্তু এখন আর চুপ করে থাকতে পারলাম না। 

এ নিয়ে সংবাদপ্রকাশ হলে হইচই শুরু হয় নানা মহলে। এরপর হোটেলে নায়িকার সঙ্গে চার ঘণ্টা সময় কাটানো নিয়ে কথা বলেন নায়ক জায়েদ খান। 

রোববার এ চিত্রনায়ক বলেন, সায়ন্তিকা যখন প্রথম পার্টের শুটিং শেষ করল তখন যাওয়ার আগে আমাকে ও পরিচালককে স্পষ্ট বলেছে, আমার ছেলেদের (ড্রেস, মেকআপ) টাকা দেয়ার কথা। তিন-চার দিন হলো তাদের টাকা দেয়া হচ্ছে না। প্রযোজক সামনে আসছে না। এই টাকা যদি রুমে না পাঠায় তাহলে আমি কিন্তু শুটিংয়ে আসব না। এটা বলে সায়ন্তিকা সবার সামনে থেকে চলে গেছে। 

জায়েদ খান বলেন, পরিচালক-প্রযোজক এই টাকা দিতেছি দিতেছি বলে দেরি করেছে। টাকা যখন হাতে পেয়েছে, সেটিও বাংলা টাকা, টাকা হিসাব করে বুঝিয়ে দেয়ার পর শুটিং এসেছে সায়ন্তিকা। ফলে দেরি হয়েছে। এছাড়া কিছুই না। টাকা হাতে পেতে কয়েক ঘণ্টা সময় লেগেছে, তাই দেরি হয়েছে।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ