• ঢাকা
  • |
  • শুক্রবার ৩রা শ্রাবণ ১৪৩১ ভোর ০৫:৩৮:৪৪ (19-Jul-2024)
  • - ৩৩° সে:

সালমান শাহর ছেলেমানুষীর গল্প শোনালেন শাবনূর


মঙ্গলবার ১৯শে সেপ্টেম্বর ২০২৩ দুপুর ০২:৩০



সালমান শাহর ছেলেমানুষীর গল্প শোনালেন শাবনূর

ছবি সংগৃহীত

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের এক উজ্জ্বল নক্ষত্রের নাম সালমান শাহ। অল্প সময়েই দর্শকদের সেরার মুকট জয় করেছিলেন এই তারকা। আজ (১৯ সেপ্টেম্বর) তার ৫৩তম জন্মদিন। ১৯৭১ সালের আজকের দিনেই পৃথিবীর আলো দেখেছিলেন ক্ষণজন্মা এই তারকা।

জন্মদিনে পরিবার ও ভক্তদের পাশাপাশি তাকে স্মরণ করছেন শোবিজ অঙ্গনের সব তারকারা। ১৯৯৪ সালে ‘তুমি আমার’ সিনেমার মাধ্যমে সালমান শাহর সঙ্গে জুটি বেঁধে প্রথম কাজ করেন চিত্রনায়িকা শাবনূর। এরপর ১৩টি চলচ্চিত্রে জুটি বেঁধে অভিনয় করেন তারা। প্রয়াত সহকর্মীর জন্মদিনে এবার সালমানের ছেলেমানুষীর গল্প শোনালেন এই নায়িকা।

শাবনূর বলেন, সালমানের মধ্যে ছেলেমানুষী ব্যাপার বেশি কাজ করত। জনপ্রিয় নায়ক হলেও সে ছিল খুবই খোলামনের একজন মানুষ। কখনোই তাকে স্থির থাকতে দেখিনি আমি। খুব প্রাণচঞ্চল একজন মানুষ ছিল। সবসময়ই ছেলেমানুষী কাজ করত ওর মধ্যে।

তিনি আরও বলেন, মানুষ হিসেবে ভীষণ শৌখিন ছিল। টাকা-পয়সা নিয়ে খুবই উদাসীন ছিল। সেভাবে ভাবত না। যা আয় করত, তা-ই খরচ করে ফেলত।

চিত্রনায়িকা বলেন, গাড়ির প্রতি সালমানের ছিল খুব বেশি আগ্রহ। বাজারে নতুন গাড়ি এলেই তার কিনতে হবে। সালমান গাড়ি চালাতেও খুব ভালোবাসত। শুটিং শেষে মাঝেমধ্যেই সামিরা, আমার মাসহ গাড়িতে ঘুরতে বের হতাম।

প্রসঙ্গত, ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সবাইকে কাঁদিয়ে না না ফেরার দেশে চলে যান সালমান শাহ। ক্যারিয়ারে ১৩টি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন সালমান শাহ-শাবনূর। এ জুটির বেশির ভাগ সিনেমাই ব্যবসায়িক সফলতা পাওয়ার পাশাপাশি ব্যাপক দর্শকজনপ্রিয়তাও পায়।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ





















-->