• ঢাকা
  • |
  • শনিবার ৭ই বৈশাখ ১৪৩১ সকাল ০৬:৩৩:৫১ (20-Apr-2024)
  • - ৩৩° সে:

বিচ্ছেদ চেয়ে দানি আলভেজের স্ত্রীর আবেদন


বুধবার ১লা ফেব্রুয়ারি ২০২৩ দুপুর ১২:২৯



বিচ্ছেদ চেয়ে দানি আলভেজের স্ত্রীর আবেদন

ছবি : সংগৃহীত

স্পোর্টস ডেস্ক :

ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানি আলভেসের স্ত্রী জোয়ানা সাঞ্জ স্বামীর বিশ্বাসঘাতকতার অভিযোগ এনে বিচ্ছেদ চেয়েছেন। ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে দানির সাথে নিজের যুগল সব ছবি ডিলেট করে দিয়েছেন এই নারী।

তবে এক নারীকে যৌন নিপীড়নের দায়ে বার্সেলোনার কারাগারে আটক আলভেস- এখনই এই বিচ্ছেদ চান না। এমনটি জানিয়েছেন স্পেনের প্রভাবশালী নারী ক্রীড়া সাংবাদিক লেটিসিয়া রিকুইজো।

যৌন নিপীড়নের অভিযোগে বার্সেলোনার কারাগারে আছেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার দানি আলভেজ। তার বিরুদ্ধে অভিযোগ- বার্সার একটি নাইট ক্লাবে এক নারীকে যৌন নিপীড়ন করেছেন তিনি। গত ৩০ ডিসেম্বর অভিযোগ দায়ের হওয়ার পরে সাক্ষ্য দিতে গেলে গ্রেফতার করা হয় ৩৯ বছর বয়সী এই রাইট ব্যাককে। ২০ জানুয়ারি থেকে চার দেয়ালে বন্দি আলভেজ। জেরার মুখে একেক সময় একেক কথা বলছেন এই ডিফেন্ডার।

গ্রেফতারের পর দানি আলভেজের স্ত্রী জোয়ানা সাঞ্জ এক বিবৃতিতে বলেছিলেন তার স্বামী যৌন নিপীড়নের মতো কাজ করতে পারেন এটা তিনি বিশ্বাস করেন না। কিন্তু সংবাদ মাধ্যম দাবি করেছে, ওই বিবৃতি দেয়ার জন্য তার স্ত্রী এখন অনুশোচনায় ভুগছেন। তাকে দানির আইনজীবী ওই বিবৃতি দিতে বাধ্য করেছিল।

আলভেসের আইনজীবীর মাধ্যমে বিচ্ছেদ চেয়েছেন তিনি আলভেজের স্ত্রী জোয়ানা। বিচ্ছেদের কারণ হিসেবে জোয়ানা উল্লেখ্য করেছেন স্বামীর ‘বিশ্বাসঘাতকতা’। বিষয়টি নিয়ে সাংবাদিক লেটিসিয়া রিকুইজো জানিয়েছেন, তার স্ত্রীর বিচ্ছেদের আবেদন দানির আইনজীবী তাকে জানিয়েছেন।

এর আগে দানি আলভেসের সঙ্গে তার পরিবারের সদস্যদের সাক্ষাৎ করার সুযোগ দিয়েছিল কারা কর্তৃপক্ষ। কিন্তু ব্রাজিলিয়ান এই তারকা তার স্ত্রী সাঞ্জের সঙ্গে সাক্ষাৎ করতে অস্বীকার করেন। সম্প্রতি সাঞ্জ সামাজিক মাধ্যম থেকে দানি ও তার ছবি ডিলেট করে দিয়েছেন। এমনকি বিয়ের ছবিও রাখেননি নিজের প্রোফাইলে।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ