নেত্রকোণায় মাহে রমজান উপলক্ষ্যে ছাত্রনেতা সজীবের খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

জাহাঙ্গীর আলম, নেত্রকোণা প্রতিনিধি:  নিজ নিজ ঘরে থাকুন, করোনা ভাইরাস প্রতিরোধ করুন’ এই স্লোগানে মাহে রমজান উপলক্ষ্যে নেত্রকোণা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন সজীবের উদ্যোগে অসহায় দিনমজুর মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়’।

মাহে রমজান উপলক্ষ্যে শনিবার দুপুরে জেলা সদরের বিভিন্ন এলাকায় শতাধিক কর্মহীন ও ক্ষতিগ্রস্থ পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ পৌঁছে দিয়েছেন আব্দুল্লাহ আল মামুন সজীব। নেত্রকোণা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন সজীব বলেন, অভাবী মানুষ খাদ্যের জন্য চেয়ারম্যান, মেম্বারসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরে ছুটে যাচ্ছে। কিন্তু শহরে অনেক সম্মানী লোক আছেন, যারা লোকলজ্জার ভয়ে কাউকে কিছু বলতে পারছেন না। নিরুপায় হয়ে অনাহারে-অর্ধাহারে থাকতে হচ্ছে।

এ কথাটি বিবেচনায় নিয়ে ওইসব এলাকার খাদ্যকষ্টের কথা ভেবে ব্যক্তি উদ্যোগে এই কর্মসূচি গ্রহণ করেছি। উপহার সামগ্রীর মধ্যে ছিল ৮ কেজি চাউল, ১কেজি আলু, ১ কেজি পিয়াজ, লবণ ১ কেজি, সাবান ১টি, ভোজ্য তেল ৫০০গ্রাম ও নগদ ৫০০ টাকা করে শহরের বালুয়াখালী ও বাইরচাপড়া এলাকার শতাধিক কর্মহীন ও ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে বিতরণ করা হয়।