আশুগঞ্জের প্রিন্সিপাল শাহজাহান ফাউন্ডেশন খাদ্য সহায়তা অব্যাহত

বাবুল সিকদার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি:  করোনায় ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে প্রিন্সিপাল শাহজাহান ফাউন্ডেশন এর খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি অব্যাহত রয়েছে।
উক্ত কর্মসূচির অংশ হিসাবে আজ বুধবার সকালে তালশহরে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় বাড়ি বাড়ি গিয়ে অধ্যক্ষ শাহজাহান আলম সাজু’র পক্ষ থেকে পিএসএফ এর স্বেচ্ছাসেবকরা খাদ্য সামগ্রী পৌঁছে দেয়। এসময় উপস্থিত ছিলেন তালশহর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ফাইজুল্লা ( শিশু), আবুল বাছির, দারুমিয়া,ইউনিয়ন যুবলীগের সভাপতি তফসিরুল ইসলাম,ফরহাদ মিয়া, আনিসুর রহমান প্রমুখ। এছাড়াও প্রিন্সিপাল শাহজাহান ফাউন্ডেশন এর পক্ষ থেকে গতকাল মঙ্গলবার রাতে দূর্গাপুর ইউনিয়নের বগইর গ্রামে করোনায় ক্ষতিগ্রস্তদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়।
দুর্গাপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সজিব ভূইয়া সজিবের নেতৃত্বে পিএসএফ এর স্বেচ্ছাসেবকরা ঘরে ঘরে এই খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়। পিএসএফ চেয়ারম্যান ও স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে প্রিন্সিপাল শাহজাহান ফাউন্ডেশন করোনায় ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে এ্যাণ বিতরণ অব্যাহত রেখেছে। তিনি বলেন, জাতির এই দুঃসময়ে করোনায় ক্ষতিগ্রস্হ মানুষের সাহাযার্থে গত প্রায় একমাস যাবৎ পিএসএফ আশুগঞ্জ এবং সরাইলে বিভিন্ন গ্রামে গ্রামে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছে। এই সহায়তা অব্যাহত থাকবে।