৫ বছর পর যুবলীগ নেতা বাদল হত্যার প্রধান আসামি অস্ত্রসহ গ্রেফতার

 মোঃ রাশেদ, চট্টগ্রাম প্রতিনিধিঃ নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন শেরশাহ কলোনী এলাকার যুবলীগ নেতা মেহেদী হাসান বাদল হত্যা মামলার প্রধান আসামি মো. গোলাম রসূল সাদ্দাম প্রকাশ সাদ্দামকে (৩৫) অস্ত্রসহ গ্রেফতার করেছে বায়েজিদ বোস্তামী থানা পুলিশ। শুক্রবার (৩ জুলাই) ভোর রাতে শেরশাহ কলোলী এলাকা থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
বায়েজিদ বোস্তামী জোনের সহকারী কমিশনার (এসি) পরিত্রান তালুকদার বিষয়টি চ্যানেল এস কে নিশ্চিত করেছেন। গ্রেফতার গোলাম রসূল প্রকাশ সাদ্দাম নোয়াখালী জেলার সেনবাগ বালিয়াকান্দি এলাকার গোলাম মোস্তফার সন্তান। সে বায়েজিদ থানা পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসি। তার বিরুদ্ধে নগরের বায়েজিদ, খুলশী, নোয়াখালীর সেনবাগসহ বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে। শেরশাহ এলাকার যুবলীগ নেতা মেহেদী হাসান বাদল হত্যা মামলার প্রধান আসামিও এ গোলাম রসুল সাদ্দাম বলে জানায় পুলিশ।
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (বায়েজিদ জোন) পরিত্রান তালুকদার বলেন, শেরশাহ কলোনী এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি এলজি ও ২ রাউন্ড গুলিসহ যুবলীগ নেতা মেহেদী হাসান বাদল হত্যা মামলার প্রধান আসামি ও তালিকাভুক্ত সন্ত্রাসি গোলাম রসূল সাদ্দাম প্রকাশ সাদ্দামকে গ্রেফতার করা হয়েছে। সাদ্দামের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে। অস্ত্রসহ গ্রেফতারের ঘটনায় আরও একটি মামলা দিয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে এবং পরবর্তীতে আদালতের কাছে তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চাওয়া হবে।