২৪ ঘন্টার ব্যবধানে নওগাঁয় আরো ৯৩ জনের করোনা শনাক্ত

আব্দুর রশীদ তারেক, নওগাঁ জেলা প্রতিনিধি: মাত্র ২৪ ঘন্টার ব্যবধানে নওগাঁর সাপাহার উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন মন্ডল, উপজেলা নিবার্হী অফিসার কল্যান চৌধুরি, ধামইরহাটে ৩ স্বাস্থ্যকর্মীসহ জেলায় নতুন করে আরো ৯৩ জনের নমুনায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে পাওয়া ৭২০ জনের নমুনার ফলাফলে ওই ৯৩ জনের করোনা শনাক্ত হয়েছে বলে জানিয়েছেন নওগাঁ ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুনজুর এ মোর্শেদ। এনিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের রোগী সংখ্যা হলো ৫৪০ জন।

বৃহস্পতিবার বিকেলে নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডাঃ মঞ্জুর-এ-মোর্শেদ বলেন , জেলার সাপাহারে নতুন করে সাপাহার উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন মন্ডল, উপজেলা নিবার্হী অফিসার কল্যান চৌধুরিসহ ৮জন,ধামইরহাটে ৩ স্বাস্থ্যকর্মীসহ ১২ জন,মান্দায় ৫ জন, নওগাঁ সদরে ৩৭ জন, বদলগাছীতে ৮ জন, নিয়ামতপুরে ৫ জন,পোরশায় ৫ জন, মহাদেবপুরে ৬ জন,পততলায় ২ জন,। আক্রান্তদেও মধ্যে ২জন রিপিট এবং বগুড়ায় পরীক্ষা করিয়েছেন বলেও জানান ডেপুটি সিভিল সার্জন।আজ সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ২২ জন।

এদিকে গত ২৪ ঘন্টায় কোয়ারেনটাইনে নেয়া হয়েছে আরও ১৫৪ জনকে। এ সময়ে কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ৬৯ জন। বর্তমানে কোয়ারেনটাইনে আছেন ১৬৯৩ জন। এ পর্যন্ত জেলায় করোনা মুক্ত হয়েছেন ৩০৬ জন এবং মৃত্যু হয়েছে ৬ জনের।