২১ আগস্ট গ্রেনেড হামলায় সকল নিহতদের স্মরণে আশুগঞ্জে যুবলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাবুল সিকদার, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আশুগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলা স্থানীয় বঙ্গবন্ধু ম্যুরালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন নেতাকর্মীরা,পরে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইফুর রহমান মনির সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক আতাউর রহমান কবির ও শেখ মো.দাউদ অপির পরিচালনায় সভায় বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক মুতিউর রহমান সরকার,এসময় আরও উপস্থিত ছিলেন যুবলীগের সদস্য কমরুল সরকার,সোহাগ আহম্মেদ,কামাল হেসেন,মানিক শিকদার,ফয়সল সিকদার,শাহজাহান খান,কুতুব সরকার,নিয়ামুল সরকার,সানি চৌধুরী,চঞ্চল মুন্সী,রাব্বি সওদাগর,ছাত্রলীগের সাবেক সভাপতি মারুফ আহম্মেদ রনি, ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক তানবির আজাহার,রাফি হোসেন শিয়ন,ছাত্রলীগ নেতা মৃদল সিকদারসহ,যুবলীগ ও ছাত্রলীগের নেতার্কমীবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা ২১ আগস্ট বোমা হামলাকারীদের পাশাপাশি এর পরিকল্পনাকারীদেরও বিচারের আওতায় আনার দাবি করেন।আলোচনা সভা শেষে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে বিশেষ দোয়া মাহফিল পরিচালনা করাহয় দোয়া মাহফিল শেষে তাবারক বিতরণ করা হয়।